• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বড়থলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে গুলি

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪২, ২২ মে ২০২৪

আপডেট: ১৫:২৩, ২২ মে ২০২৪

ফন্ট সাইজ
বড়থলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে গুলি

রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলা ৪নং বড়তলী ইউনিয়নের চেয়ারম্যান আতুমং মারমাকে (৫১) গুলি করে পালিয়েছে দুষ্কৃতিকারীরা।

মঙ্গলবার (২১) রাত সাড়ে ১১টায় বড়থলী পাড়ায় এই ঘটনা ঘটে। ওই সময় বড়থলী ইউনিয়নের চেয়ারম্যান বড়থলী পাড়ার একটি বাড়িতে ভাত খাচ্ছিলেন।

পরে গুলিবিদ্ধ অবস্থায় আতুমং চেয়ারম্যানকে স্থানীয়রা উদ্ধার করে বুধবার (২২মে) ভোর ৬টায় রুমা সদর হাসপাতালে আনা হয় এবং প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. রুবেল জানান, রোগীর গায়ে দুটি গুলি লেগেছে। তার মধ্যে হাতে গুলিটা ঢুকে বের হয়ে গেছে। তবে পায়ের উরুতে গুলি থেকে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ আতুমং চেয়ারম্যানকে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

আহত আতুমং মারমা জানান, তাঁর ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ওয়াইবা ত্রিপুরা (৫০) তাঁকে গুলি করেছে। তবে কোন কারণে কেন গুলি করেছিল তা জানাতে পারেননি তিনি।

রাঙ্গামাটির এএসপি মো. আবুল কাশেম চৌধুরী জানান, গুলিবিদ্ধ আতুমং চেয়ারম্যানের সাথে কথা হয়েছে। চিকিৎসা করে ফিরে আসার পর মামলা হবে। তদন্ত করার পর এই ঘটনা কেন ঘটিয়েছে জানা যাবে।

এই ঘটনার পর বারবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও বড়থলী ইউনিয়নের মেম্বার ওয়াইবা ত্রিপুরা মোবাইলে পাওয়া যায়নি। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
 

বিভি/রিসি

মন্তব্য করুন: