• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৬ আষাঢ় ১৪২৯

দিনের বেলায় বাসের ভেতর দলবেঁধে ধর্ষণ, চালকসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: ১৭:৩৭, ২০ জুন ২০২২

ফন্ট সাইজ
দিনের বেলায় বাসের ভেতর দলবেঁধে ধর্ষণ, চালকসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামে প্রকাশ্যে দিনের বেলায় যাত্রীবাহী বাসে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় চালক, সহকারীসহ তিনজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ। চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকায় রবিবার (১৯ জুন) দুপুরে ওই ঘটনা ঘটে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন- বাস চালক নুরুল আলম (৩০), সহকারী মো. রবিউল (২৩) ও অন্য বাসের সহকারী মো. শাহজাহান (২২)।

তিনি বলেন, ভুক্তভোগী ওই গৃহবধূ (৩৩) আদালতে যাওয়ার জন্য বাস ধরতে রবিবার দুপুরে অক্সিজেন এলাকায় গিয়েছিলেন। সেখানে চার পরিবহন শ্রমিক মিলে ওই নারীকে একটি বাসে তোলেন এবং সেখানে তার ওপর নির্যাতন চালানো হয়।

পরে ভুক্তভোগী নারী অক্সিজেন ট্রাফিক বক্সে গিয়ে বিষয়টি জানানোর পর দায়িত্বরত সার্জেন্ট ও ট্রাফিক সদস্যরা গিয়ে বাসস্ট্যান্ড থেকে শাহজাহানকে আটক করে। পরে রাতে হাটহাজারী থেকে বাস চালক নুরুল আলম এবং ফটিকছড়ি থেকে রবিউলকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় আরেক বাস শ্রমিক পলাতক আছে বলেও জানিয়েছেন ওসি।

মামলায় বলা হয়েছে, বাসে করে আদালতে যাওয়ার জন্য তিনি চাচার বাসা থেকে রিকশায় অক্সিজেন মোড়ে যান। নাজিরহাট রুটের একটি বাসের চালকসহ কয়েকজন এসে তার গন্তব্য জানতে চান। তিনি কোর্ট বিল্ডিংয়ে যাওয়ার কথা বললে আসামিরা তাকে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি বাসে (চট্ট মেট্রো-জ-১১-০১৬৯) তোলেন।

বাসে উঠার পর চালক গাড়ি অক্সিজেন রেল লাইনের একপাশে নিয়ে যায়। সেখানে দরজা আটকে হেলপার রবিউল ও সুপারভাইজার মিলে তাকে ধর্ষণ করে। পরে শাহজাহানের সহযোগিতায় চালক নুরুল আলমও ধর্ষণ করে বলে ওই নারীর অভিযোগ।

এ ঘটনায় ওই নারীর করা মামলায় তিনজনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বিভি/এজেড

মন্তব্য করুন: