• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ঘুষের ২৩ লাখ টাকাসহ কক্সবাজারের সার্ভেয়ার আটক 

প্রকাশিত: ০১:২২, ২ জুলাই ২০২২

আপডেট: ০১:২৩, ২ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ঘুষের ২৩ লাখ টাকাসহ কক্সবাজারের সার্ভেয়ার আটক 

ছবি: আটক সার্ভেয়ার আতিকুর

২০ লাখ টাকাসহ ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক হয়েছেন কক্সবাজারের ভূমি অধিগ্রহণ (এলএও) শাখার সার্ভেয়ার আতিকুর রহমান। শুক্রবার (১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে নগদ টাকাসহ তাকে আটক করে শাহজালাল বিমানবন্দর থেকেই তাকে কক্সবাজারে ফেরত পাঠানো হয়। শুক্রবার (০১ জুলাই) রাতেই তাকে পুলিশে দিয়েছে কক্সবাজার জেলা প্রশাসন। কক্সবাজার মডেল থানায় আতিকুরের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল। 

শুক্রবার (০১ জুলাই) সকাল পৌনে ১০টার ফ্লাইটে তিনি ঢাকার উদ্দেশে রওনা হন। ঘণ্টাখানেক পর ঢাকা বিমানবন্দরে পৌঁছালে তল্লাশিতে তার ব্যাগভর্তি টাকা পাওয়া যায়। বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা তাকে আটক করেন। পরে আতিকুরের পরিচয় নিশ্চিত হয়ে বিকাল সাড়ে চারটার একটি ফ্লাইটে তাকে কক্সবাজারে ফেরত পাঠানো হয়। বিমানবন্দর থেকে আতিকুরকে কক্সবাজার জেলা প্রশাসনের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়।
আতিকুর রহমানের বাড়ি সিরাজগঞ্জে বলে জানা গেছে। তিনিসহ তিনজন সার্ভেয়ার মহেশখালীতে সরকারের প্রায় ১৫টি প্রকল্পের ভূমি অধিগ্রহণের দায়িত্বে ছিলেন। ভূমি অধিগ্রহণ করতে গিয়ে জমির মালিকদের কাছ থেকে ঘুষ বাবদ আতিকুর ঐ অর্থ নিয়েছেন বলে সন্দেহ করছেন সংশ্লিষ্টরা।
 

বিভি/এমআর

মন্তব্য করুন: