• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মা হাসপাতালে, এসএসসি পরীক্ষার্থীর ঘরে ঢুকে ধর্ষণ

প্রকাশিত: ২৩:৪৮, ২৬ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
মা হাসপাতালে, এসএসসি পরীক্ষার্থীর ঘরে ঢুকে ধর্ষণ

গ্রেফতাকৃত হাসান আলী ও মাসুদ (ডানে প্রতীকী ছবি))

এসএসসি পরীক্ষার দিয়ে উচ্চ শিক্ষার জন্য স্বপ্ন দেখছিল যে মেয়েটি। সে এখন নিজের সম্ভ্রম হারিয়ে মুখ লুকিয়ে বেড়াচ্ছে। এমনকি মেয়েটির মাও অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে যশোরের শার্শায়।

সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন ওই এসএসসি পরীক্ষার্থী। এ ঘটনায় দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার নিজামপুর ইউপির কন্দপপুর এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতাকৃতদের নাম হাসান আলী ও মাসুদ।

ওই শিক্ষার্থীর স্বজনরা জানান, বৃহস্পতিবার তার পরীক্ষা থাকায় গত বুধবার রাত জেগে প্রস্তুতি নিচ্ছিল। ওই শিক্ষার্থীর মা অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি থাকায় পরিবারের অন্য সদস্যরা হাসপাতালে ছিলেন। এ সুযোগে বড় নিজামপুর গ্রামের শাহাজান মল্লিকের ছেলে হাসান ও তার আরো চার বন্ধুকে নিয়ে রাতে ওই শিক্ষার্থীর ঘরে ঢুকে হত্যার হুমকি দিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে হাসান ও মাসুদ নামে দুইজনকে আটক করে। তবে নাসিম, নুরুজ্জামান ও সাকিব নামে আরো তিনজন কৌশলে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদের পুলিশে দেয়। 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতারও করা হয়েছে। অভিযুক্ত অন্যদের ধরতে অভিযান চলছে। দ্রুতই ধরা পড়বে সবাই। এরপরই আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: