• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মাদকবিরোধী অভিযানে তিনদিনে ১৪৫ গ্রেফতার

এস এম ফয়েজ

প্রকাশিত: ১৭:৩৭, ১৮ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
মাদকবিরোধী অভিযানে তিনদিনে ১৪৫ গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে ৪৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের বিভিন্ন বিভাগ। মাদক বিক্রি ও সেবনের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়। 

মঙ্গলবার (১৮ অক্টোবর) ডিএমপির জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল সোমবার সকাল ৬টা থেকে পরের ২৪ ঘণ্টা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

অভিযানে ১৭ হাজার ২৯টি ইয়াবা, ৭৭ গ্রাম হেরোইন, ৪৫ কেজি ৯৮৫ গ্রাম গাঁজা ও ৩৯৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬টি মামলা করা হয়েছে।

এর আগে, শুক্রবার (১৫ অক্টোবর) মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৬টা থেকে পরের ২৪ ঘণ্টার অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

অভিযানে আট হাজার ৭৪৩টি ইয়াবা, ২৫ গ্রাম হেরোইন, আট কেজি ৮১০ গ্রাম গাঁজা, ১৫ বোতল ফেনসিডিল, ১১ লিটার দেশি মদ ও ২৭ ক্যান বিয়ার জব্দ করা হয়।

এ ছাড়া গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৫টি মামলা করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

অন্যদিকে, রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩৫ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ। মাদক বিক্রি ও সেবনের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল ৬টা থেকে পরের ২৪ ঘণ্টার অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩০টি মামলা করা হয়েছে।

অভিযানে ৫ হাজার ১৯০ পিস ইয়াবা, ৮২ গ্রাম হেরোইন ও ৬৭ কেজি ৭০০ গ্রাম গাঁজা, ৯৫ বোতল ফেন্সিডিল, ৬ বোতল দেশি মদ ও ২ ক্যান বিয়ার জব্দ করা হয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: