• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মোটরসাইকেল চুরির সময় ধরা পড়লো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র 

প্রকাশিত: ১৯:৫৯, ১৯ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
মোটরসাইকেল চুরির সময় ধরা পড়লো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র 

রেজা মো. সাইমুন (বাঁয়ে) ও সাদমান সাকিব

দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র ধরা পড়েছেন মোটরসাইকেল চুরির সময়। শনিবার (১৯ মার্চ) রাতে মিরপুর মডেল থানা এলাকার রাইনখোলা বড় মসজিদের সামনে থেকে চুরির সময় দুই শিক্ষার্থীকে ধরেছে পুলিশ।

ওই দুই শিক্ষার্থী হলেন- বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থী রেজা মো. সাইমুন। সঙ্গে ছিলেন আরও একজন সাদমান সাকিব। সাদমান একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। ঢাবির রেজা বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে ৭টি।

তবে কোনো চোরের কাছ থেকে নয়, ইউটিউব দেখে চুরি শিখেছেন মো. সাইমুন ও সাদমান। এই কর্ম করতে গিয়ে ধরাও পড়েছেন তারা। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, রেজা ওরফে তরুণ ঢাকা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী। কিন্তু স্নাতক শেষ করতে পারেননি। ২০১৫ সালে চতুর্থ বর্ষে থাকাকালীন সময়ে বহিষ্কার হওয়ার পর পড়ালেখা ছেড়ে দেন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, সাধারণত মোটরসাইকেল চুরি অন্যরা কোনো চোরর কাছে শিখলেও রেজা শেখেন নিজে নিজে! আর এ ক্ষেত্রে তিনি সহযোগিতা নেন ইউটিউব থেকে! মোটরসাইকেলের তালা কীভাবে ভাঙে সেটা শিখে প্রথমে নিজের মোটরসাইকেলে প্রয়োগ করেন। এরপর শুরু করেন চুরি।

ওসি বলেন, প্রথম প্রথম ধরা না পড়লেও পরে বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেপ্তার হন রেজা। সর্বশেষ ২০২১ সালে গ্রেপ্তার হয়ে ১৫ মাস জেল খেটে দুই মাস আগে জামিন পান। জামিনে বেরিয়ে শনিবার রাতে আবারও মোটরসাইকেল চুরি করতে গেলে জনতার হাতে ধরা পড়েন। এরপর পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2