• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শাকিব খান কেন কার্যালয়ে জানালেন ডিবি হারুন

প্রকাশিত: ২০:৫২, ১৯ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
শাকিব খান কেন কার্যালয়ে জানালেন ডিবি হারুন

চার ঘণ্টারও বেশি সময় ধরে গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে ছিলেন চিত্রনায়ক শাকিব খান। কিন্তু এতো সময় কেন তিনি সেখানে ছিলেন যে বিষয় জানতে আগ্রহী ছিলেন অনেকে। দেখা করার শেষে শাকিব খান চলে যাওয়ার পর বিষয়টি জানিয়েছেন সংস্থাটির প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি জানান, শাকিব খান ব্যক্তিগত সমস্যা নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এসেছিলেন। তার আবেদনটি আমরা তদন্ত করে দেখবো।

রবিবার (১৯ মার্চ) রাত পৌনে আটটার দিকে শাকিব খানের সঙ্গে কথা বলা শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, রহমত উল্লাহ নামে এক প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে এসেছিলেন শাকিব। তার অভিযোগ তিনি প্রযোজক নয়। তিনি প্রযোজক নাম দিয়ে শাকিব খানের বিরুদ্ধে আজেবাজে অনেক কথা ও প্রোপাডান্ডা ছড়িয়েছেন। এর প্রেক্ষিতে আমি শাকিবকে বলেছি, আপনি একটি আবেদন দিয়ে যান, তদন্ত করে দেখবো এর সত্যতা আছে কি না। সত্যতা থাকলে আইনগত ব্যবস্থা নেবো।

কথিত প্রযোজক রহমত উল্লাহর অস্ট্রেলিয়ান পাসপোর্ট আছে। তিনি পালিয়ে যেতে পারেন বলেও উল্লেখ করেছেন শাকিব। এ কারণে শাকিব এসে বলেছেন তিনি (রহমত উল্লাহ) যেন পালাতে না পারেন। আমরা তাৎক্ষণিকভাবে তদন্ত করে দেখার কথা শাকিব খানকে জানিয়েছি।

এর আগে শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তোলেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। ওই প্রযোজকের নামে মানহানি মামলা করতে শনিবার রাতে শাকিব গুলশান থানায় গেলেও পুলিশ মামলা নেয়নি। মামলাটি আদালতে করার পরামর্শ দেয় পুলিশ। এসময় প্রায় দেড় ঘণ্টা থানার ভেতরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন শাকিব খান।

বিভি/এজেড

মন্তব্য করুন: