• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দিনে করেন দোকানদারি, রাতে হয়ে যান ছিনতাইকারী! 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৯, ২১ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
দিনে করেন দোকানদারি, রাতে হয়ে যান ছিনতাইকারী! 

রাজধানীতে চাকু ও রডসহ ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা দিনের বেলায় দোকানে কর্মচারী হিসেবে কাজ করলেও রাতের বেলায় শুরু করেন ছিনতাইয়ের কাজ।

সোমবার (২০ মার্চ) রাতে মিরপুর মডেল থানা পুলিশ মিরপুর ১০ থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতার পাঁচজনই দিনের বেলায় দোকানদারি ও অন্য পেশায় কর্মরত থাকেন। আর রাতের বেলা একসাথে ছিনতাই করেন। তথ্যটি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

গ্রেফতারকৃত পাঁচজন হলেন- মো. শাহাদাত আলী স্বপ্ন (২৬), মো. সাকিব (১৮),  মো. আল আমিন ওরফে মাহিম ওরফে নিনজা (২০),  মো. অন্তু (২৪) এবং মো. স্বাধীন বোকাউল (২২)।  

ওসি জানান, গ্রেফতার পাঁচজন চিহ্নিত ছিনতাইকারী। তবে তারা দিনে সবাই অন্যান্য পেশায় যুক্ত থাকেন। শাহাদত আলী স্বপ্ন দিনের বেলা জুতার দোকানদারি করেন, মো. আল-আমিন নিনজা নান্নু মার্কেটে প্যান্ট শার্টের দোকানদার, সাকিব ওয়ার্কশপ শ্রমিক,অন্তু ডেকোরেটর দোকানদার এবং স্বাধীন বোকাউল অটোরিকশা চালক। রাতের বেলা তারা একসাথে হয়ে ছিনতাই করেন। 

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে মিরপুর ১০ থেকে তাদের গ্রেফতার করা হয়।  এসময় তাদের কাছ থেকে ৪ টি চাকু ও একটি লোহার রড উদ্ধার করা হয়। এসব চাকু ও রডের ভয় দেখিয়ে তারা ছিনতাই করেন। গ্রেফতার স্বপ্নের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫ টি, সাকিবের বিরুদ্ধে ৩ টি, নিনজার বিরুদ্ধে ২ টি, অন্তুর বিরুদ্ধে ২ টি এবং স্বাধীনের বিরুদ্ধে ১ টি মামলা রয়েছে।

 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন: