• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

জামিন পেলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩২, ২১ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
জামিন পেলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান

আজিজ আল কায়সার ও তাবাসসুম কায়সার

স্ত্রী তাবাসসুম কায়সারের মামলায় কারাবন্দি সিটি ব্যাংকের চেয়ারম্যান ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সারের জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২১ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে জামিনের আবেদন করেন আসামি পক্ষের আইনজীবীরা। শুনানি শেষে আদালত ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। জালিয়াতি ও অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করেন স্ত্রী। তথ্যটি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী আমিনুল আহসান মাসুম।

প্রসঙ্গত, গত ডিসেম্বরে তার স্ত্রী তাবাসসুম কায়সার বাদী হয়ে আদালতে মোট চারটি মামলার আবেদন করেন। এরপর আদালত তেজগাঁও শিল্পাঞ্চল থানায় তিন মামলা রেকর্ড করে পুলিশকে তদন্তের নির্দেশ দেন। গত ৭ ফেব্রুয়ারি তিনি ঢাকার আদালতে আত্মসমর্পণ করলে আদালত শর্তসাপেক্ষে ১৬ মার্চ পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। নির্ধারিত দিনে তিনি আদালতে হাজির হয়ে পুনরায় জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

মামলার সূত্রে জানা যায়, আসামি আজিজ আল কায়সার জালিয়াতির মাধ্যমে মামলার বাদী তাবাসসুম কায়সারের স্বাক্ষর নকল করে তার মালিকানাধীন পারটেক্স গ্রুপের শেয়ার হস্তান্তর করেছেন।

বিভি/এসএইচ/এজেড

মন্তব্য করুন: