• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কথা কাটাকাটির জেরে দেবরের দেয়া আগুনে প্রাণ গেল ভাবীর

প্রকাশিত: ২০:৫৭, ২২ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
কথা কাটাকাটির জেরে দেবরের দেয়া আগুনে প্রাণ গেল ভাবীর

অভিযুক্ত দেবর জালাল

নির্যাতনের পর দেবরের দেওয়া আগুনে পুড়ে তিনদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে মারা গেছেন ভাবী লতিফা বেগম (৪২)। বুধবার (২২মার্চ)  শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি।

নিহত লতিফা বেগম ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার রসুলুল্লাহবাদ ইউনিয়নের উত্তর দাররা গ্রামের বাসিন্দা মো. জাকারিয়ার স্ত্রী।  

জানা যায়, কথা কাটাকাটির জের ধরে দ্বন্দ্ব হয়েছিল দেবর-ভাবীর। এরই রেশ ধরে গত ১৯ মার্চ পিঠা বানানোর সময় তার গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় দেবর জালাল মিয়া। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ঘাতক জালাল।

নিহত লতিফার স্বামী জাকারিয়া জানান, কয়েকদিন আগে আমার ছোট ভাই জালালের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ নিয়ে ক্ষুব্ধ ছিল জালাল। ঘটনার দিন দুপুরে আমি বাড়ি না থাকায় রান্না ঘরে পিঠা তৈরির সময় লতিফার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে আগুনে তার সারা শরীর ঝলসে যায়।  তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনদিন চিকিৎসাধীন থাকার পর আজ দুপুরে সে মারা যায়।

জেলা পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন বলেন,  থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত দেবর জালাল পলাত গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: