• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ | ৭ মাঘ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

নির্মাণ ও আবাসন শিল্পে এস ই এল-এর ৩৮ বছরপূর্তি

প্রকাশিত: ২২:১৯, ৬ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
নির্মাণ ও আবাসন শিল্পে এস ই এল-এর ৩৮ বছরপূর্তি

দ্যা স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিমিটেড- এস ই এল নির্মাণ ও আবাসন শিল্পে ৩৮ বছরের দীর্ঘ পথ অতিক্রম করেছে। এ উপলক্ষে সোমবার (৬ ডিসেম্বর) পান্থপথে এস ই এল প্রধান কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি অংশগ্রহণ করেন বিশিষ্ট শিক্ষাবিদ, বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ। তাঁর বক্তব্যে দীর্ঘ ৩৮ বছর ধরে নির্মাণ ও আবাসন শিল্পে এস ই এল এর সততা, কাজের গুণগত মান ও গ্রাহক সেবার ভূয়সী প্রশংসা করে বিগত বছরের চেয়ে আগামী বছরের পথচলা যেন আরও সুন্দর ও সমৃদ্ধ হয় সেই কামনা করেন।

অনুষ্ঠানে এস ই এল এর ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ রেডিমিক্স কংক্রিট এসোসিয়েশন এর বর্তমান সভাপতি, রিহ্যাব ও বিএসটিকিউএম এর সাবেক সভাপতি প্রকৌশলী মো. আব্দুল আউয়াল তাঁর বক্তব্যে দীর্ঘ ৩৮ বছর ধরে নির্মাণ ও আবাসন শিল্পে পথচলার স্মৃতিচারণ করেন। 

ব্যবসার সমৃদ্ধির জন্য গ্রাহক সেবার মান আরও বাড়ানোর কথা তুলে ধরেন তিনি। বলেন, চাইলে সবই সম্ভব, প্রয়োজন শুধু সঠিক উদ্যোগ আর দৃষ্টিভঙ্গির একটু পরিবর্তন।

তিনি বলেন, ঢাকার গুলশান, উত্তরা, বসুন্ধরা, গ্রীণ রোড, মালিবাগ, মিরপুর, ঝিগাতলা ও সাভার এর বিভিন্ন আবাসিক প্রকল্পে আধুনিক অ্যাপার্টমেন্ট প্রকল্পসহ ও ইস্কাটন, এস ই এল এর রয়েছে আকর্ষণীয় বাণিজ্যিক প্রকল্প। এ ছাড়া ঢাকার বাইরের আবাসন সমস্যা সমাধানে এস ই এল এর কার্যক্রম ইতিমধ্যে চট্টগ্রাম, কুমিল্লা ও খুলনায় সম্প্রসারিত হয়েছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ.এইচ.এম. জহিরুল হক, পরিচালক (কারিগরী) প্রকৌশলী আনোয়ার হোসেন ও পরিচালক আর্কিটেক্ট মোহাম্মদ আবদুর রহমান (সাফিঈ)। এছাড়াও অনুষ্ঠানে এস ই এল এর অন্যান্য পরিচালকবৃন্দ, কোম্পানির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ল্যান্ডওনার্স, গ্রাহক, সরবরাহকারী, ঠিকাদার, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, শুভাকাক্সক্ষী ও শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।

বিভি/এনএম/এসডি

মন্তব্য করুন: