• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আবারও ‘এক’ হচ্ছেন তাহসান-মিথিলা!

প্রকাশিত: ২২:০৬, ১৮ এপ্রিল ২০২৪

আপডেট: ২২:৩২, ১৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
আবারও ‘এক’ হচ্ছেন তাহসান-মিথিলা!

এক সময়ের জনপ্রিয় তারকা জুটি তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা। নিজেদের কাজ ও প্রেমের দৃষ্টান্তে দুজনই ছিলেন দর্শকপ্রিয়। দীর্ঘদিন প্রেমের পর ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান ও মিথিলা। একসাথে জুটি বেঁধে অসংখ্য নাটকেও অভিনয় করেছেন তারা। তবে ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিক বিচ্ছেদের পরে ভক্তদের মন ভেঙে যায়।

বিচ্ছেদের প্রায় ৭ বছর হতে চলেছে। এই সময়ে দুই তারকাকে একসাথে আর দেখা যায়নি। মাঝে শুধু একটি ই-কমার্স সাইটের লাইভে এসেছিলেন দুজন।

তবে এবার ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছেন তাহসান ও মিথিলা। অভিমান ভুলে নতুন একটি ওয়েব সিরিজে তাদের একসাথে দেখা যাবে।

আরও পড়ুন: সৃজিতের বাড়িছাড়া মিথিলা! কিন্তু কেন?

জানা গেছে, ৭ পর্বের সিরিজটির নাম ‘বাজি’। নির্মাণ করছেন ‘মাটির প্রজার দেশ’ খ্যাত নির্মাতা আরিফুর রহমান। তবে এ বিষয় নিয়ে নির্মাতা ও অভিনয়শিল্পী কেউই মুখ খোলেননি।

একটি ফোরস্টার মানের হোটেলে মাস দুয়েক আগে ওয়েব সিরিজটির একটা ধাপের শুটিং হয়েছে। ‘বাজি’ সিরিজ সম্পর্কে আরও জানা গেছে, এতে তাহসান একজন ক্রিকেটরের চরিত্রে অভিনয় করছেন। বিপরীতে মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে। ওয়েব সিরিজটি নির্মাণ করা হচ্ছে দেশিয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য। এ বছরই মুক্তি পেতে পারে সিরিজটি।

আরও পড়ুন: সৃজিতের স্ত্রী পরিচয়ের সুবিধা নেই: মিথিলা

প্রসঙ্গত, ২০০৭ সালের ৩ আগস্ট প্রেম করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। সাবেক এই দম্পতির সংসারে আইরা তেহরীম খান নামের এক মেয়ে রয়েছে।

অন্যদিকে মিথিলা ২০১৯ সালে পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন। তবে একমাত্র মেয়ে আইরাকে ঘিরে তাহসান-মিথিলার বন্ধুত্ব অটুট রয়েছে।

তাহসান ও মিথিলা ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেন সমাপয়েত’ সহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। নাটক ছাড়াও এ জুটি একসঙ্গে গানও গেয়েছেন।
 

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2