• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ইয়ামাহার নতুন দুটি মডেলের বাইকের উদ্বোধন

প্রকাশিত: ১২:৪৫, ২৩ মে ২০২২

আপডেট: ১৭:৫৩, ২৩ মে ২০২২

ফন্ট সাইজ
ইয়ামাহার নতুন দুটি মডেলের বাইকের উদ্বোধন

গ্রাহকদের জন্য আধুনিক প্রযুক্তির মোটরসাইকেল বাজারে নিয়ে আসায় বেশ সুনাম রয়েছে ইয়ামাহার। এ বছরও এলো দুটি নতুন মডেলের বাইক। আর-ফিফটিন ভি ফোর ও এফজেড-এক্স এর শুভ উদ্বোধন হয়েছে।

গত শনিবার (২১ মে) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) তে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করলো ইয়ামাহার প্রিমিয়াম স্পোর্টস সেগমেন্টের মোটরসাইকেল আর-ফিফটিন ভি এবং রেট্রো সেগমেন্টের এফজেড-এক্স বাইক উদ্বোধন করা হয়। 

নতুন স্পোর্টস লুকের সাথে আর-ফিফটিন ভি এ রয়েছে অত্যাধুনিক সব ফিচারস্। যার মধ্যে, কুইক শিফটার, ট্রেকশন কন্ট্রোল সিস্টেম, সাসপেনশন  গ্রাহকদের নজর কাঁড়বে। অন্য দিকে নতুন রেট্রো লুক নিয়ে গ্রাহকদের পছন্দের তালিকায় শীর্ষে থাকবে এফজেড-এক্স যাতে রয়েছে এলইডি হেডলাইট ও টেইল লাইট, সাইড স্ট্যান্ড এর সাথে ইঞ্জিন কাট-অফ সুইচ, এলসিডি মিটারসহ  আধুনিক সব ফিচারস। 

এছাড়াও দুইটি মডেলেই থাকছে ইয়ামাহার  নতুন সংযোজন, ইয়ামাহা ওয়াই কানেক্ট অ্যাপ ব্যবহারের সুবিধা, যেটি একটি ব্লু-টুথ কানেক্টিভিটি অ্যাপস।

উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন দেশের অন্যতম সেরা রকস্টার ও ব্যান্ডদল নগর বাউলের জেমস এবং জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ামাহা মটর ইন্ডিয়া গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মি. ইসিন চিহানা। আরো উপস্থিত ছিলেন ইয়ামাহা মটর ইন্ডিয়া সেলস প্রাঃ লিঃ এর ডিরেক্টর মি. হিদেফুমি কাওআই, এসিআই মটরস্ এর ব্যবস্থাপনা পরিচালক ড: ফা হ আনসারী, নির্বাহী পরিচালক জনাব সব্রত রঞ্জন দাসসহ এসিআই মটরস এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বিভি/এজেড

মন্তব্য করুন: