• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ডিএসই’র নতুন সিএফও সাত্বিক আহমেদ শাহ

প্রকাশিত: ১৯:৪৮, ৩০ জুন ২০২২

আপডেট: ১৯:৪৮, ৩০ জুন ২০২২

ফন্ট সাইজ
ডিএসই’র নতুন সিএফও সাত্বিক আহমেদ শাহ

সাত্বিক আহমেদ শাহ দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) হিসেবে যোগদান করেছেন। বৃহস্পতিবার (৩০ জুন) তিনি ডিএসইতে যোগদান করেন। 

দীর্ঘ ২২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাত্বিক আহমেদ শাহ দেশের বিভিন্ন স্বনামধন্য ও নেতৃত্ব স্থানীয় প্রতিষ্ঠানের দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। ঢাকা স্টক এক্সচেঞ্জে যোগদানের পূর্বে তিনি একুশে টিভি (এস. আলম গ্রুপ) এর অতিরিক্ত প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) হিসেবে কর্মরত ছিলেন। কনকর্ড গ্রুপ অব কোম্পানিজ এর হেড অব গ্রুপ অডিট এবং ইন্টারনাল কন্ট্রোল এর মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। 

এছাড়াও তিনি জেমকন গ্রুপ, বেঙ্গল গ্রুপ, অপসোনিন ফার্মা, স্কয়ার টেক্সটাইল (স্কয়ার গ্রুপ)-এ বিশেষ দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি স্কয়ার টেক্সটাইল লিমিটেড-এ ফাইন্যান্স এন্ড একাউন্টস ডিপার্টমেন্টে নির্বাহী হিসেবে ২০০১ সালে তার কর্মজীবন শুরু করেন।

সাত্বিক আহমেদ শাহ এমবিএ (ফাইন্যান্স), চার্টার্ড একাউটেন্সি (সিসি), এম.কম এবং বি.কম (একাউন্টিং) এবং আইআরসিএ-ইউকে-আইএনও লিড অডিটর অন কিউএমএস৯০০১-২০০৮ থেকে লিড অডিটর আইএসও এবং আইএসসিএ-ইউএসএ থেকে সার্টিফিকেট ইনফরমেশন সিস্টেম অডিটর (সিআইএস) এবং ফাইন্যান্স ও অডিট সার্ভিসেস সেক্টরে বিশেষজ্ঞ প্রফেশনাল কোর্স অত্যন্ত কৃতিত্বের সঙ্গে সম্পন্ন করেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন: