• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গ্রীষ্মের ছুটি ঈদুল আযহার সঙ্গে সমন্বয়

সৈয়দ সাকিব, রাজশাহী বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ১৯:১১, ২৪ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গ্রীষ্মের ছুটি ঈদুল আযহার সঙ্গে সমন্বয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গ্রীষ্মাবকাশ ৫ থেকে ৯ মে এবং ১৬ থেকে ২৪ জুন ঈদ-উল-আযহার ছুটি পূর্বনির্ধারিত ছিল। কিন্তু চলমান তাপদাহের কারণে পানি সংকটের আশঙ্কা এবং শিক্ষার্থীদের এতদসংক্রান্ত নানাবিধ অসুবিধার কথা বিবেচনা করে ছুটিসমূহ পুনর্বিন্যাস করা হয়েছে।

পুনর্বিন্যস্ত ছুটিতে বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষাসমূহ ৯ থেকে ২৭ জুন পর্যন্ত এবং অফিসসমূহ ৯ থেকে ২৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে। ৩০ জুন থেকে ক্লাস ও পরীক্ষাসমূহ যথারীতি অনুষ্ঠিত হবে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের কনফারেন্স কক্ষে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তাদের সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় অন্যদের মধ্যে উপ-উপাচার্যদ্বয়, কোষাধ্যক্ষ ও রেজিস্ট্রার, অনুষদ অধিকর্তা, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ২১ এপ্রিল ২০২৪ তারিখে অনুষ্ঠিত সভায় গৃহীত ২ মে তারিখে ক্লাস বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়। সভায় বিভাগসমূহ প্রয়োজনবোধে ৬ জুন ২০২৪ তারিখ পর্যন্ত অনলাইনে পাঠদান কার্যক্রম পরিচালনা করতে পারবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।

বিভি/রিসি

মন্তব্য করুন: