• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যবিপ্রবি`র দুই ছাত্রী হলের নতুন প্রভোস্ট হলেন ড. নাজনীন ও ড. সেলিনা

জহুরুল ইসলাম, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ১৯:৪৭, ২৪ এপ্রিল ২০২৪

আপডেট: ১৯:৪৭, ২৪ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
যবিপ্রবি`র দুই ছাত্রী হলের নতুন প্রভোস্ট হলেন ড. নাজনীন ও ড. সেলিনা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( যবিপ্রবি ) দুই ছাত্রী হলের নতুন প্রভোস্ট নিয়োগ দেওয়া হয়েছে। শেখ হাসিনা ছাত্রী হল-এর নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি (ইএসটি) বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাজনীন নাহার ও বীর প্রতীক তারামন বিবি হল এর প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন অনুজীববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সেলিনা আক্তার। আগামী ১মে ২০২৪ খ্রি. হতে তারা  নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে এ দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার ( ২৩ এপ্রিল ) যবিপ্রবির রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে। 

অফিস আদেশে বলা হয়, যবিপ্রবি শেখ হাসিনা হলের প্রভোস্টের দায়িত্ব হতে অণুজীব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সেলিনা আক্তারকে অপসারণ করে ১মে ২০২৪ খ্রি. হতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাজনীন নাহারকে এবং অপর এক অফিস আদেশে অধ্যাপক ড. সেলিনা আক্তারকে বীর প্রতীক তারামন বিবি হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। তারা বিধি মোতাবেক সকল ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্ত হবেন।

উল্লেখ্য,অধ্যাপক ড.সেলিনা আক্তার যবিপ্রবি শেখ হাসিনা হলের  প্রভোস্ট এবং ড. নাজনীন নাহার সহকারী প্রভোস্ট হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বিভি/রিসি

মন্তব্য করুন: