• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঢাকা কলেজ শিক্ষার্থীদের প্রতি সংহতি জানিয়ে জবিতে মোমবাতি প্রজ্বলন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৪, ১৯ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
ঢাকা কলেজ শিক্ষার্থীদের প্রতি সংহতি জানিয়ে জবিতে মোমবাতি প্রজ্বলন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

রাজধানীর নিউ মার্কেট এলাকায় ঢাকা কলেজ শিক্ষার্থীদের উপর পুলিশ ও ব্যবসায়ীদের যৌথ হামলার প্রতিবাদ এবং শিক্ষার্থীদের প্রতি সংহতি জানিয়ে মোমবাতি প্রজ্বলন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে অবকাশ ভবনের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা এই কর্মসূচি পালন করে।

কর্মসূচিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, প্রেসক্লাব, সাংস্কৃতিক কেন্দ্র, আবৃত্তি সংসদ, উদীচী জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের কর্মী ও বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি আসফিকুর রহমান আশিক বলেন, ঢাকা কলেজ শিক্ষার্থীদের উপর যেভাবে পুলিশ ও ব্যাবসায়ীরা যৌথভাবে হামলা করেছে তা ন্যাক্কারজনক। একটি স্বাধীন দেশে শিক্ষার্থীদের উপর এমন নগ্ন হামলা কোনোভাবেই কাম্য নয়। আমরা সবসময় ঢাকা কলেজের শিক্ষার্থীদের পাশে আছি।

জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা কলেজের শিক্ষার্থীদের উপর নিউমার্কেটের ব্যাবসায়ী ও পুলিশ যৌথভাবে হামলা করে। এতে অর্ধশতাধিক শিক্ষার্থী ও সংবাদ সংগ্রহের সময় কমপক্ষে ১৫ জন সংবাদকর্মী আহত হয়েছেন।

বিভি/এসি/এইচএস

মন্তব্য করুন: