• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

হাবিপ্রবিতে ‘এইচএসটিইউ মজার স্কুল’র ঈদ উপহার বিতরণ

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৮, ২১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
হাবিপ্রবিতে ‘এইচএসটিইউ মজার স্কুল’র ঈদ উপহার বিতরণ

এইচএসটিইউ মজার স্কুলের ঈদ উপহার বিতরণ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) 'এইচএসটিইউ মজার স্কুলের' উদ্যোগে ঈদ উপহার প্রদান কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) হাবিপ্রবির শিক্ষকবৃন্দ এবং স্টুডেন্টস ই-কমার্স প্লাটফর্মের অর্থায়নে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড এম কামরুজ্জামান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, প্রক্টর অধ্যাপক ড. মো. মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ। 

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. ইয়াসিন প্রধান, সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান, সহকারী অধ্যাপক মো. জুয়েল আহমেদ সরকার, সহকারী অধ্যাপক ড. মোছা. মিসরাত মাসুমা পারভেজ এবং স্কুল সংশ্লিষ্ট প্রতিনিধি।

‘নিরক্ষর মুক্ত দেশ গড়া, মজার ছলে শিখাবো মোরা’ প্রতিপাদ্যকে সামনে রেখে কিছু উদ্যমী তরুণের সহায়তায় ২০১৫ সালে গড়ে ওঠে ‘এইচএসটিইউ মজার স্কুল’। স্কুলটি প্রতিষ্ঠাকালীন সময় থেকেই অসহায় এবং ভাগ্য বিড়ম্বনার শিকার শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো বিতরণ করে আসছে। এর পাশাপশি নানা সামাজিক কর্মকান্ডেও নিরলস ভূমিকা রেখে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ‘এইচএসটিইউ মজার স্কুল’ পরিবার উক্ত স্কুলের সাধারণ ও দুঃস্থ-গরীব শিক্ষার্থীদের মাঝে পবিত্র ঈদ উপলক্ষে ‘ঈদ উপহার প্রদান’ কর্মসূচি গ্রহণ করে। এর পাশাপাশি তারা শিক্ষক, শিক্ষার্থী এবং অতিথিদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানটিতে আমন্ত্রিত অতিথিদের মধ্য থেকে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড এম কামরুজ্জামান। এসময় তিনি আমন্ত্রিত অতিথিদের সহ শিক্ষার্থীদেরকে মজার স্কুল পরিবারের এমন স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও তিনি সর্বদা উক্ত পরিবারের সদস্যদের সাথে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিভি/আরআই/এইচএস

মন্তব্য করুন: