• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

২ নেতাকে মারধরের প্রতিবাদে চবি’র ফটকে তালা দিলো ছাত্রলীগ

প্রকাশিত: ১১:৪৮, ১ জুন ২০২২

আপডেট: ১৫:১৬, ১ জুন ২০২২

ফন্ট সাইজ
২ নেতাকে মারধরের প্রতিবাদে চবি’র ফটকে তালা দিলো ছাত্রলীগ

মধ্যরাতে দুই ছাত্রলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়েছে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।  

বুধবার (১ জুন) ভোরে বিশ্ববিদ্যালয় জিরো পয়েন্টে প্রধান ফটকসহ দুই নম্বর গেইটে তালা ঝুলিয়ে দেয় তারা। এসময় সড়কের বিভিন্ন জায়গায় গাছ ফেলে ব্যরিকেডও দেয় আন্দোলনকারীরা।


আরও পড়ুন:

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও পুলিশ জানায়, রাত সাড়ে তিনটার বিশ্ববিদ্যালয়ে ফেরার পথে মদনফকির মাজার এলাকায় ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন ভার্সিটি এক্সপ্রেস -ভিএক্স গ্রুপের দুই নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় ও  মোহাম্মদ রাশেদ হোছাইনকে মারধর করে স্থানীয় ডিস ব্যবসায়ী মো. হানিফের অনুসারীরা। এসময় তাদের মোটরসাইকেলও ভাঙচুর করা হয়। পরে তাদের উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে আন্দোলন শুরু করে ভিএক্সের নেতাকর্মীরা।
  
এ বিষয়ে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলাভিশনকে বলেন, আমরা খবর পেয়ে ভোরেই ঘটনাস্থলে এসেছি। ছাত্রলীগের দুই নেতাকে মারধর করেছে শুনেছি। এর প্রতিবাদে বিশ্ববিদ্যালয় প্রধান ফটকে তালা দিয়েছে। আমরা বিষয়টি সমাধানের চেষ্টা করছি।
  
এদিকে, ফটকে তালা দেওয়ায় সকাল থেকে শহরের উদ্দেশ্যে ছেড়ে আসেনি কোনো শিক্ষক বাস। এছাড়া বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে ছেড়ে যায়নি শাটল ট্রেনও। এতে ভোগান্তিতে পড়েছে সাধারণ শিক্ষার্থীরা।

বিভি/কেএস

মন্তব্য করুন: