• NEWS PORTAL

  • সোমবার, ১৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আবারও বিয়ে করছেন শাকিব খান, বাসায় ঢুকতে মানা অপু-বুবলীর

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৮, ২৮ এপ্রিল ২০২৪

আপডেট: ১৯:৪৯, ২৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
আবারও বিয়ে করছেন শাকিব খান, বাসায় ঢুকতে মানা অপু-বুবলীর

ঢাকাই চলচ্চিত্রের দুই দশকের বেশি সময়ের ক্যারিয়ারে সগৌরবে ও স্বমহিমায় নিজের অবস্থান ধরে রেখেছেন সুপারস্টার শাকিব খান। ক্যারিয়ারের মতো তার সংসার জীবন অতোটা গোছানো নয়। অতীতে দেশের দুই তারকা অভিনেত্রীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও কারো সাথে সংসার জীবন স্থায়ী হয়নি। দুই নায়িকা অপু ও বুবলী তার জীবনে না থেকেও  প্রায়ই শাকিব খানকে নিয়ে নানারকম মন্তব্য করেন ও তর্কযুদ্ধে লিপ্ত হন। এতে শাকিবের পেশাগত ও পারিবারিক সম্মানহানি হচ্ছে নিয়মিত। শাকিবের জীবনে দুই নায়িকার এই অযাচিত হস্তক্ষেপ রোধ করতে শাকিবের অনুমতিক্রমে বিয়ের পাত্রী দেখতে শুরু করেছে তার পরিবার।

গত কয়েক সপ্তাহ ধরে সংবাদমাধ্যমে বিশেষ সাক্ষাৎকারে শাকিব খানকে নিয়ে কথা বলেই যাচ্ছেন ঢালিউডের দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। এর সূচনা হয়েছিল দেশের এক বেসরকারি চ্যানেলের ঈদ আয়োজনে চিত্রনায়িকা শবনম বুবলীর সাক্ষাৎকারের পরে। যদিও বুবলী পরবর্তীতে নতুন করে কিছু না বললেও অপু বিশ্বাস যেন থামতেই চাচ্ছেন না। এ বিষয়ে শাকিব কোনো মন্তব্য না করলেও বাধ্য হয়েই সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছে শাকিবের পরিবার।

সংবাদমাধ্যমের প্রতিবেদন মতে, নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের পরিবারের এক সদস্য জানিয়েছেন, যখনই সিনেমা মুক্তির সময় আসে তখনই আলোচনায় থাকতে সাক্ষাৎকারে শাকিব প্রসঙ্গে কথা বলতে শুরু করেন অপু ও বুবলী। তাদের এ ধরনের কাঁদা ছোড়াছুড়িতে শাকিব ও তার পরিবার সমাজে অসম্মানিত হচ্ছে।

শাকিবের পরিবারের ওই সদস্য আরও বলেন, 'দুজনই এখন শাকিবের অতীত। অথচ তারা এখনও শাকিবের সঙ্গে সম্পর্ক আছে বলে দাবি করছেন। আমরা তাই বেশ বিরক্ত।'

নাম প্রকাশে না করার শর্তে শাকিবের পরিবারের  সদস্য বলেন, সিনেমা মুক্তির আগে কোনো সম্পর্ক না থাকার পরেও বুবলী শাকিবের ব্যক্তিগত জীবন জড়িয়ে বিভিন্ন কথা বলেন যা মিথ্যাচার। এমনকি শেহজাদকে নিয়ে যখনই শাকিবের অফিসে বা বাসায় আসেন তখনই বুবলী ছবি তোলায় তৎপর হন। সেগুলো পরবর্তীতে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে শাকিবের সঙ্গে সম্পর্ক আছে দাবি করেন। সন্তানের কথা ভেবে বরাবরই চুপ থাকেন শাকিব। সর্বশেষ ঈদে একটি বেসরকারি টিভিতে শাকিবকে নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন বুবলী, এতে করে শাকিবের পরিবার মারাত্মক চটেছেন!'

খবরে বলা হয়েছে, শাকিবের পরিবারে চলছে বিয়ের তোড়জোড়। খুব শিগগিরই বিয়ে করবেন শাকিব। এর জন্য শাকিবের সম্মতিতে পাত্রী দেখাও শুরু হয়েছে। তাই এই মুহূর্তে ছেলেদের অজুহাতে হলেও শাকিবের বাড়িতে যাওয়া নিষেধ রয়েছে অপু ও বুবলীর। একই সঙ্গে কোনো কারণে সাক্ষাৎকারে যদি শাকিবকে নিয়ে তারা কেউ মিথ্যাচার করেন তবে সে বিষয়ে আইনি ব্যবস্থা নেয়ার পরিকল্পনাও রয়েছে শাকিবের পরিবারের।

এদিকে চারিদিকে জোর গুঞ্জন, যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফেরা এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের আলোচনা এগোচ্ছে শাকিবের। শাকিব ইতিপূর্বে এক সাক্ষাৎকারে পাত্রী হিসেবে চিকিৎসক মেয়ে পছন্দের কথা জানিয়েছিলেন।

শোনা যাচ্ছে, দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতায় পড়ায় এবার পরিবারের পছন্দেই সম্মতি দিয়েছেন শাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে দেশের বাইরে পার্শ্ববর্তী কোনো দ্বীপে জমকালো আয়োজনে চলতি বছরের শেষের দিকেই ঢালিউড কিং শাকিব খানের বিয়ের সানাই বাজবে। 

 

বিভি/জোহা/রিসি 

মন্তব্য করুন: