• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বেদনার প্রতিচ্ছবি হয়ে রইলো সীমানা`র মাতৃহারা দুই ছেলে!

প্রকাশিত: ২১:২২, ৪ জুন ২০২৪

ফন্ট সাইজ
বেদনার প্রতিচ্ছবি হয়ে রইলো সীমানা`র মাতৃহারা দুই ছেলে!

সীমানা`র মাতৃহারা দুই ছেলে

দীর্ঘদিন জীবন ও মৃত্যুর সন্ধিক্ষণে এক লড়াইয়ে নেমেছিলেন অভিনেত্রী ও মডেল রিশতা লাবনী সীমানা। মঙ্গলবার সকালে জীবনযুদ্ধে হেরে গিয়ে না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেত্রী। মাত্র ৩৯ বছর বয়সে থেমে গেলো তার কর্মময় পথচলা। মৃত্যুর সময় শ্রেষ্ঠ ও স্বর্গ নামে দুই পুত্রসন্তান রেখে গেছেন সীমানা।

দুপুর ১২টা ১৫ মিনিটে সীমানার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন সীমানার দীর্ঘদিনের সহকর্মীরা। অভিনেত্রীকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন সহকর্মীরা।

অভিনেত্রী সীমানার অবুঝ দুই ছেলে শ্রেষ্ঠ ও স্বর্গ সেখানে দিব্যি ছোটাছুটি করে বেড়াচ্ছে, খেলাধুলা করছে। তাদের মা যে চিরদিনের জন্য তাদের ছেড়ে গেছে সেটা তখনো অনুধাবন করতে পারেনি এ দুই অবুঝ শিশু। মায়ের ছবির পাশে দাঁড়িয়ে দুষ্টুমিতে মেতে ছিল তারা। ছবিও তুলেছে কারো কারো অনুরোধে। সদ্য মা হারা দুই সন্তানকে দেখে অনেকেই আবেগতাড়িত হয়ে পড়েন। অনেকের চোখ হয়ে উঠেছিল অশ্রুসজল।

এর আগে, সীমানার মরদেহবাহী গাড়ি আসতেই শ্রেষ্ঠ ও স্বর্গ দৌড়ে যায়। শ্রেষ্ঠ তার ছোটভাই স্বর্গকে বললো, চল স্বর্গ মাকে দেখি, মা চলে আসছে। জানাজার জন্য যখন মরদেহ নামানো হতেই শ্রেষ্ঠ বারবার দৌড়ে যেতে চাইছিল মায়ের কাছে। দেখতে চেয়েছিল মায়ের মুখ। মায়ের কথা জিজ্ঞেস করতেই শ্রেষ্ঠর ছোট উত্তর, ‘মায়ের ইচ্ছে ছিল আমাকে ক্যাডেটে পড়াবে। কিন্তু মা তো মারা গেছে, আমার আর ভালো লাগছে না। আমার মায়ের জন্য সবাই দোয়া করবেন।'

জানাজা শেষে সীমানার মরদেহ তার গ্রামের বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চিরনিদ্রায় শায়িত হয়েছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, ভালোবেসে ২০১৪ সালের ৪ জুন কণ্ঠশিল্পী পারভেজ সাজ্জাদকে বিয়ে করেন সীমানা। ২০১৬’র ১১ ডিসেম্বর প্রথম সন্তান আকাইদ সাজ্জাদ শ্রেষ্ঠর বাবা-মা হন তারা। সংসারজীবনে মতামতের অমিলে ২০১৯ সালের মার্চে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। বড় ছেলে শ্রেষ্ঠ সীমানার কাছেই থেকে যায়।

এরপর ২০১৯ সালের ১৩ ডিসেম্বর সীমানা বিয়ে করেন অবসরপ্রাপ্ত মেজর জামায়েল ইমতিয়াজ সৈকতকে। তাদের ঘর আলোকিত করে ২০২০ সালের ২৭ জুন জন্ম নেয় পুত্রসন্তান স্বর্গ।

বিভি/জোহা

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2