• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দ্বন্দ্বের মাঝেই জন্মদিনে ডিপজলের উপহার পেয়ে আনন্দিত নিপুণ

প্রকাশিত: ১৩:১৩, ১০ জুন ২০২৪

ফন্ট সাইজ
দ্বন্দ্বের মাঝেই জন্মদিনে ডিপজলের উপহার পেয়ে আনন্দিত নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক অভিনেতা ডিপজল ও সাবেক সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণের মধ্যকার সম্পর্ককে খুব সহজেই ‘সাপে নেউলে সম্পর্ক’ বলে আখ্যায়িত করা যায়। সেই অভিনেতা ডিপজল নিপুণকে জন্মদিনে উপহার দেবেন, এটা অভাবনীয় বিষয়। কিন্তু, নিজ জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সংবাদের লিংক শেয়ার করে সেটাকে শিল্পী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদকের দেয়া উপহার উল্লেখ করে সবাইকে বিস্মিত করলেন।

রবিবার (৯ জুন) ছিল চিত্রনায়িকা নিপুণের জন্মদিন। ৪১তম জন্মদিনে ভক্ত ও সহকর্মীদের ভালোবাসা-শুভেচ্ছাবার্তা পেয়েছেন নিপুণ। কিন্তু, জন্মদিনের সবচেয়ে বড় উপহার পেয়েছেন প্রতিদ্বন্দ্বী ডিপজলের কাছ থেকে। এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ডিপজলের একটি সংবাদের ব্যানার পোস্ট করেন অভিনেত্রী। সেই সংবাদের শিরোনাম ছিল- ‘হিন্দি সিনেমা আমদানির পক্ষে একমত ডিপজল’।

ডিপজলের সেই খবরের লিংক নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করে নিপুণ লিখেছেন, ‘আমার জন্মদিনের গিফট। আমি যখন সেক্রেটারি ছিলাম তখন হিন্দি সিনেমার প্রস্তাব করেছিলাম হলগুলো বাঁচানোর জন্য।’

মূলত নিজের জন্মদিনে অভিনেতা ডিপজলের কাছ থেকে এটাই উপহার হিসেবে দেখছেন নিপুণ। কারণ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে থাকাকালীন দেশে হিন্দি সিনেমা আমদানির পক্ষে ছিলেন এই নায়িকা। সেসময় এই সিদ্ধান্তের কঠোর বিরোধিতা করেছিলেন ডিপজল। তবে এতদিন ধরে বিরোধিতা করে আসলেও এখন একজন ভুক্তভোগী হল মালিক হিসেবে নিজের সেই অবস্থান থেকে সরে এসেছেন এই অভিনেতা। এ প্রসঙ্গে সম্প্রতি এক অনুষ্ঠানে ডিপজল বলেন, ‘আমি সবসময় আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির কথা ভাবি। কিন্তু হলতো বাঁচাতে হবে। ভালো মানের বাংলা সিনেমা আমদানি করা হোক।’ ডিপজল আরও বলেন, ‘নিজেদের ভালো মানের সিনেমা নির্মাণের কোনো বিকল্প নেই। তবে হল বাঁচাতে হিন্দি সিনেমা এলেও অসুবিধা নেই।’
 
নিজ জন্মদিনে হিন্দি সিনেমা আমদানি প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের মতামত পাল্টানোকে জন্মদিনের উপহার হিসেবেই দেখছেন নিপুণ।

উল্লেখ্য যে, ডিপজলের এমন সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। কারণ, একজন সাধারণ সম্পাদকের কথা ও কাজের এমন অমিল গ্রহণযোগ্য নয় বলে মনে করছেন সিনেমাপ্রেমীরা।

বিভি/জোহা/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2