• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

‘অমানুষ’ সিনেমার টিকিটের টাকা যাচ্ছে বন্যার্তের মাঝে

প্রকাশিত: ১৭:৫২, ১৮ জুন ২০২২

ফন্ট সাইজ
‘অমানুষ’ সিনেমার টিকিটের টাকা যাচ্ছে বন্যার্তের মাঝে

সিলেট ও সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। এমন প্রতিকূল অবস্থার মধ্যে বন্যার্তদের জন্য ফান্ড সংগ্রহ করছেন ‘অমানুষ’ সিনেমার কলাকুশলীরা। ইত্তেফাক অনলাইনকে বিষয়টি নিশ্চিৎ করেছেন ছবির পরিচালক অন্যন্য মামুন ও নায়ক নিবর।

পরিচালক অন্যন্য মামুন বলেন, ‘সিনেমা মুক্তির আগেই টিভি ও ওটিটি দিয়ে ‘অমানুষ’ সিনেমার টাকা উঠে গেছে। সিনেমা হলের টিকিটের টাকাটা আমাদের লাভের ছিলো। তাই সবাই মিলে চিন্তা করলাম প্রথম সপ্তাহের টিকিটের টাকাটা আমরা সিলেট ও সুনামগঞ্জে বন্যা কবলিত মানুষের মাঝে দেবো।’

নিরব জানান, ‘অমানুষ’ সিনেমার প্রথম সপ্তাহের টিকিট বিক্রির টাকা দেওয়া হবে সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে।

শুক্রবার (১৭ জুন) দেশের ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নিরব-মিথিলার সিনেমা ‘অমানুষ’। মুক্তির প্রথম দিনে রাজধানীর মধুমিতা ও নিউ গুলশান সিনেমা হলে দর্শক সংখ্যা ছিল উল্লেখ করার মতো। প্রতিকূল আবহাওয়া থাকার পরও হলে এসেছেন অনেকে।

পরিচালক অনন্য মামুন সন্তোষ প্রকাশ করে বলেন, ‘সবাই সিনেমাটি দেখে ভালো বলছেন, এটি আমাদের জন্য বড় পাওয়া। প্রতিকূল আবহাওয়ার মধ্যেও দর্শক এসেছেন। আমরা দর্শককে এভাবেই বাংলা সিনেমার পাশে থাকার অনুরোধ করবো।’

অভিনেত্রী নওশাবা জানিয়েছেন প্রতিকূল আবহাওয়ার মধ্যেও দর্শক সিনেমা হলে আসছে। সিনেমাটি দেখে উচ্ছ্বাসে ফেটে পড়ছে। ব্যাপারটি দারুন!

গত ৪ মে প্রকাশ হয়েছিল সিনেমার প্রথম পোস্টার। এতে সম্পূর্ণ নতুন লুকে দেখা গেছে নিরবকে। তার মাথায় ছোট চুল, ক্ষত গলায় তাবিজ বাধা, কাজল দেওয়া চোখে অন্যরকম চাহনি আর খাকি পোশাকের সঙ্গে কোমরে পিস্তলসহ দেখা গেছে। নিরবের পেছনেই পিস্তল হাতে সাদা পোশাকে দেখা গেছে মিথিলাকে। নিরবের লুকের প্রশংসা করেছেন দর্শকদের অনেকেই।

শুধু দর্শকই না, নিরবের প্রশংসা করেন পরিচালক অনন্য মামুনও। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘অমানুষ’ সিনেমার মাধ্যমে নতুন নিরবের জন্ম হবে। এ পরিবর্তনটা আরও পাঁচ বছর আগে হলে তার অবস্থান অনেক ওপরে থাকত। দেরিতে হলেও নিরব নিজেকে ট্রান্সফর্ম করেছেন। চরিত্রের জন্য তার শখের চুল ফেলতে বলেছিলাম, একবাক্যে হ্যাঁ বলেছেন। সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছি ভালো কাজের জন্য তার লেগে থাকার মানসিকতায়।

বন্যার্তদের উদ্ধারে শুক্রবার মাঠে নেমেছে সেনাবাহিনী। পরিস্থিতি ক্রমে ভয়াবহ হয়ে পড়ায় উদ্ধার তৎপরতায় যোগ দিয়েছে নৌবাহিনী ও কোস্ট গার্ডের সদস্যরাও। এ তৎপরতায় যুক্ত হয়েছে বিমানবাহিনীর দুটি হেলিকপ্টার ও কোস্ট গার্ডের দুটি ক্রুজ।

বিভি/এনএ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2