• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেটে বাচ্চা নিয়ে সিনেমা হলে গেলেন পরীমণি

প্রকাশিত: ২০:১১, ২৩ জুলাই ২০২২

ফন্ট সাইজ
পেটে বাচ্চা নিয়ে সিনেমা হলে গেলেন পরীমণি

চিত্রনায়িকা পরীমণির স্বামী শরিফুল ইসলাম রাজ অভিনিত ‘পরাণ’ সিনেমাটি দেশজুড়ে বেশ প্রশংসা কুড়াচ্ছে। চারদিকে চলছে পরাণের জোয়ার। স্বামীর অভিনিত সিনেমা যখন সবাই প্রশংসা করছে, তখন সেটা কী না দেখে স্ত্রী থাকতে পারেন? আর স্ত্রী যখন পরীমণি, তখন তো বিষয়টা অসম্ভব! তাই দেখেই ফেললেন পরাণ।

স্বামীর রাজের পরাণ দেখতে সিনেমা হলে গেলেন স্ত্রী পরীমণি। শনিবার (২৩ জুলাই) মিরপুর-১ এর সনি স্কয়ারে অবস্থিত সিনেপ্লেক্সে ‘পরাণে’র প্রিমিয়ার শোতে যান পরী। চলচ্চিত্রাঙ্গনের অনেকেই সেখানে উপস্থিত হয়েছেন ছবিটি দেখতে। ওই দলে দেখা মেলে অন্তঃসত্ত্বা পরীমণির।

আগের সপ্তাহে টিকিট না পাওয়া পরাণ দেখতে পারেননি পরী। তখন স্বামী দ্বিতীয় সপ্তাহে দেখানোর আশ্বাস দিয়েছিলেন। স্বামী রাজ রেখেছেন তার কথা। ফুরিয়েছে পরীর পরাণ দেখার অপেক্ষা।

এভাবেই ক্যামেরাবন্দী হন পরীমণি

সত্য ঘটনার ওপর নির্মিত হয়েছে ‘পরাণ’। ত্রিভুজ প্রেমের গল্পের এই সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস।

রায়হান রাফি পরিচালিত পরাণ নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। শরিফুল রাজ ছাড়াও এতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান।

বিভি/এজেড

মন্তব্য করুন: