• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মোটা হওয়ায় বিমানে উঠতে পারলেন না ব্রাজিলিয়ান মডেল

প্রকাশিত: ১৩:০০, ২৬ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
মোটা হওয়ায় বিমানে উঠতে পারলেন না ব্রাজিলিয়ান মডেল

বেশি মোটা হওয়ায় বিমানে উঠতে দেওয়া হলো না ব্রাজিলের স্থূলকায় মডেল জুলিয়ানা নেহেমকে। নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে লেবাননের বৈরুত থেকে দোহা যাওয়ার জন্য এয়ারপোর্টে যান জুলিয়ানা, সেখানেই এমনটি ঘটে তার সাথে। 

নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, পরিবারের সাথে এয়ার ফ্রান্সে করে যাওয়ার সময় কোন সমস্যা হয় নি, কিন্তু দোহা হয়ে ব্রাজিলে ফেরার পথে ঘটে বিপত্তি।

 এ বিষয়ে জুলিয়ানা ইনস্টাগ্রামে একটি পোস্টে লিখেছেন, ‘আমার অতিরিক্ত ওজনের কারণে বিমানে উঠতে দেওয়া হয়নি। বৈরুত থেকে দোহা যাওয়ার কাতার এয়ারওয়েজের ফ্লাইট ছিল এটি।’

‘সেখানকার একজন কর্মী আমাকে বলেন, এই ফ্লাইটে উঠতে হলে ফার্স্ট ক্লাসের টিকিট কাটতে হবে; না হলে উঠতে পারবেন না। আর ফার্স্ট ক্লাসের টিকিটের মূল্য ৩ হাজার মার্কিন ডলার। ফার্স্ট ক্লাসের আসন আকারে বড়; যা আমার সঙ্গে ফিট হবে। তা ছাড়া আমি যে ১ হাজার ডলার দিয়ে টিকিট কেটেছি, সে অর্থ ফেরত দেওয়া হবে না। এত বড় কোম্পানির বৈষম্যমূলক এমন আচরণ খুবই লজ্জাজনক। আমি মোটা কিন্তু অন্য সবার মতো স্বাভাবিকা।’ বলেন জুলিয়ানা।

পরে সে দেশে ব্রাজিলের রাষ্ট্রদূতের সাথে যোগাযোগ করে অন্য ফ্লাইটে দেশে ফেরেন এই মডেল। দেশে ফিরে স্থানীয় মিডিয়াকে এই মডেল বলেন, আমি তাদের কাছে মানুষ ছিলাম না, মনে হয় একটা দানব ছিলাম, যা আমি ও আমার পারিবারকে ভীষণভাবে কষ্ট দিয়েছে। 
 
 

বিভি/এসআই

মন্তব্য করুন: