• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

অভিযোগ নিয়ে মুখ খুললেন সাকিবদের দাওয়াত দেওয়া আরাভ খান (ভিডিও)

প্রকাশিত: ১৯:২১, ১৬ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
অভিযোগ নিয়ে মুখ খুললেন সাকিবদের দাওয়াত দেওয়া আরাভ খান (ভিডিও)

সাকিব আল হাসান, প্রার্থনা ফরদিন দিঘী এবং হিরো আলমসহ একঝাঁক তারকা গিয়েছেন দুবাইয়ে একটি জুয়েলার্স উদ্বোধনে। এই জুয়েলারি মালিকের বিরুদ্ধে রয়েছে খুনের অভিযোগ। যার কারণে বিপাকে পড়তে যাচ্ছেন সাকিব-হিরো আলমসহ তারকারা। কিন্তু ভিন্ন কথা বলছেন জুয়েলার্সের মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম। তিনি বলেন, আমি খুনের সঙ্গে জড়িত নয়, গুমের সঙ্গে জড়িত।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টার দিকে ফেসবুক লাইভে এসে খুনের সঙ্গে জড়িত থাকার বিষয়টি সঠিক নয় বলে দাবি করেন আরাভ খান। এবং তিনি পালিয়ে যাননি বলেও উল্লেখ করে বলেন, আমার আমেরিকান গ্রিন কার্ড আছে। কানাডিয়ান পাসপোর্ট আছে। কই আমি তো চলে যাইনি।

মূলত আসামি হলেও তিনি আলোচনার বাইরে ছিলেন। কিন্তু অলরাউন্ডার সাকিব আল হাসানের আরাভ জুয়েলার্স উদ্বোধনের সংবাদের পর থেকেই আলোচনায় আসেন জুয়েলার্সের মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম।

লাইভে এসে আরাভ খান দাবি করে বলেন, আমি খুনের সঙ্গে জড়িত না। ওই দিন আমি ছিলাম না। মামলায় আমার বিরুদ্ধে গুমের অভিযোগ আনা হয়েছে। সেটা যদি আমার অপরাধ হয়, আমি কথা বলেছি, গুমের সঙ্গে আমি জড়িত। সেই শাস্তি আমি মাথা পেতে নেব।

আরাভ খান দাবি করে বলেন, ২০১৮ সালে বনানীতে আমার অফিস ছিল। আপন বিল্ডার্স নামে আমার রিয়েল এস্টেটের ব্যবসা ছিল। আমি সেদিন বাসায় ভাত খাচ্ছিলাম। আমার সহকারী অফিসে খুনের বিষয়টি ফোনে জানায়। যিনি খুন হয়েছিলেন তিনি একজন পুলিশ কর্মকর্তা। সেটি একটি দুর্ঘটনা ছিল। আমার অপরাধ ছিল আমি ওই অফিসের মালিক। সেদিন জন্মদিনের অনুষ্ঠান ছিল। কথা কাটাকাটির এক পর্যায়ে ওই ঘটনা ঘটে।

 

আরাভ খান বলেন, এত কিছুর পরেও আমার গতকালের অনুষ্ঠান অনেক ভালোভাবে সম্পন্ন হয়েছে। ২২ মিনিটের বেশি সময় লাইভে অনেক কথা বলেন আরাভ খান।

শিগগির আমেরিকায় একটি শো-রুম উদ্বোধন করার ঘোষণা দেওয়ার পাশাপাশি বাংলাদেশের ৬৪টি জেলায় একটি করে মসজিদ নির্মাণের ঘোষণাও দিয়েছেন আরাভ খান।

বিভি/এজেড

মন্তব্য করুন: