• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘এসএমসি প্লাস’ নিয়ে সকল বাধা কেটে গেছে

প্রকাশিত: ১৫:০২, ১৮ মে ২০২৪

আপডেট: ১৫:০৫, ১৮ মে ২০২৪

ফন্ট সাইজ
‘এসএমসি প্লাস’ নিয়ে সকল বাধা কেটে গেছে

সোশাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) নিজস্ব পণ্য ‘এসএমসি প্লাস’ এর উৎপাদন, বাজারজাতকরণ ও বিপণনে আর কোন বাধা নেই।তবে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর নিবন্ধন না থাকায় পণ্যটিকে অর্থদন্ড করেছেন আদালত। একই সঙ্গে এসএমসি প্লাস-এর নিবন্ধনের জন্য এসএমসি এন্টারপ্রাইজ লিঃ দ্রুত পদক্ষেপ নিচ্ছে।

জানা যায়, ইলেক্ট্রোলাইট ড্রিংক বিশ্বব্যাপী একটি জনপ্রিয় এবং দ্রুত বর্ধনশীল কার্যকরী পানীয়। পার্শ্ববর্তী দেশ ভারত, উত্তর আমেরিকা ও ইউরোপসহ বিশ্বের অনেক দেশে ইলেক্ট্রোলাইট ড্রিংক যেমন Gatorade (PepsiCo), POWERADE (Coca-Cola), Rebalanz (Dr. Reddy's) ইত্যাদি বহুল ব্যবহৃত ও ব্যাপক জনপ্রিয়। ইলেক্ট্রোলাইট ডিংক হল এমন একটি পানীয় যা দেহের সোডিয়াম, পটাসিয়াম, ম্যাগনেসিয়াম এবং ক্যালসিয়ামের মতো খনিজগুলির ঘাটতি পূরণ করে।

প্রায় ৫০ বছর ধরে এসএমসি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য নিত্য-নতুন উদ্ভাবনী পণ্য নিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এসএমসি এন্টারপ্রাইজ লিঃ বাজারে নিয়ে এসেছে এসএমসি প্লাস ইলেক্ট্রোলাইট ড্রিংক। আন্তর্জাতিক মানসম্পন্ন এসএমসি প্লাস ইলেক্ট্রোলাইট ড্রিংকটি বাংলাদেশের কোটি মানুষের কাছে ব্যাপকভাবে সমাদৃত ও জনপ্রিয়।

উল্লেখ্য, সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) একটি বাংলাদেশী অলাভজনক সংস্থা যা পরিবার পরিকল্পনা, মাতৃ এবং শিশুদের স্বাস্থ্য এবং যৌন রোগের সংক্রমণ (এসটিডি) এবং এইডস প্রতিরোধের জন্য শিক্ষা এবং পণ্য সরবরাহ করে।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2