• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

আগামী ১৩ দিন খুব ভালো কাটবে যে ৫ রাশির জাতক জাতিকাদের

প্রকাশিত: ১৮:৩০, ১ জুলাই ২০২২

আপডেট: ১৮:৩১, ১ জুলাই ২০২২

ফন্ট সাইজ
আগামী ১৩ দিন খুব ভালো কাটবে যে ৫ রাশির জাতক জাতিকাদের

সংগৃহীত ছবি

বৃষ রাশিতে অবস্থান করছেন শুক্র গ্রহ। আগামী ১৩ জুলাই পর্যন্ত সেখানেই থাকবেন। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়। শুক্রকে বৈবাহিক জীবনে সুখ, ভোগ-বিলাস. কলা, প্রতিভা, সৌন্দর্য, প্রেমের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। শুক্র যতোদিন বৃষ রাশিতে থাকবেন, ততোদিন একাধিক রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। সেই তালিকায় কারা আছেন?

১. মেষ রাশি- মেষ রাশির জাতক জাতিকারা শুভ ফল লাভ করবেন। কাজে সাফল্য মিলবে। নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। অর্থ লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন।

২. মিথুন রাশি- মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আগামী কয়েকদিন খুব ভালো কাটবে। অর্থ লাভ হবে। তার ফলে স্বভাবতই আর্থিক অবস্থা ভালো হবে। দাম্পত্য জীবন সুখকর কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় ভালো কাটবে।

৩. সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা দারুণ কাটবে। জীবনসঙ্গীর সহযোগিতা মিলবে। ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় ভালো কাটবে। 

৪. ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকারা শুভ ফল লাভ করবেন। আর্থিক অবস্থা ভালো হবে। নতুন কাজ শুরুর জন্য খুব ভালো সময়। চাকরি এবং ব্যবসায় উন্নতি লাভ করবেন। পড়ুয়াদের জন্য সময়টা খুব ভালো কাটবে। বিবাহিত জীবন সুখকর হবে।

৫. কুম্ভ রাশি- শুভ ফল লাভ করবেন কুম্ভ রাশির জাতক জাতিকারা। পরিবারের সদস্যদের সহযোগিতা মিলবে। অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে। মান-সম্মান বাড়বে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল লাভ করবেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

বিভি/এএন

মন্তব্য করুন: