• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

মীন-কন্যার মন খারাপের দিন আজ, আপনার?

প্রকাশিত: ০৯:৩৪, ৫ আগস্ট ২০২৩

ফন্ট সাইজ
মীন-কন্যার মন খারাপের দিন আজ, আপনার?

ফাইল ছবি

রাশিফল যেমন প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমনি সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস ও বছরের ভবিষ্যদ্বাণী করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

আজ শনিবার, ৫ আগস্ট ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: সংসারে অশান্তি এড়াতে শান্ত থাকনু। কারও করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা মুহূর্তেই সমাধান মিলবে। চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজে উন্নতি হতে পারে। আবেগকে খুব বেশি গুরুত্ব দেবেন না, বাকি সময় ভালোই কাটবে।

বৃষ: শ্রাবণের বৃষ্টিভেজা দিনে প্রিয়জনের সঙ্গে একটু একান্তে সময় কাটিয়ে নিতে পারেন। সবার সঙ্গে নিজের আনন্দ ভাগ করে নিন। বেশি রক্তচাপ থাকলে যত আগে সম্ভব চিকিৎসকের পরামর্শ নেয়া ভালো। আর্থিক সমস্যার সমাধান হতে পারে। বিবাহিতদের জীবনে জঠিল সমস্যা হতে পারে।

মিথুন: কেউ কোনো সাহায্য চাইলে সাধ্যমতো চেষ্টা করুন উপকারের তাহলে আখেরে আপনার জন্য ভালোই হবে। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। মায়ের শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে কোনো ফলপ্রসূ আলোচনা হতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি পাবে। মাথার যন্ত্রণা বাড়বে।

কর্কট: অফিসের প্রয়োজনে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে। বাড়তি কোনো খরচের জন্য ঋণ নিতে হতে পারে। বাবার সঙ্গে আলোচনায় ব্যবসার প্রসার ঘটবে। স্ত্রীর সঙ্গে ব্যক্তিত্বের সংঘাত হতে পারে। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে পারিবারিক, ব্যক্তিগত দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

সিংহ: বুদ্ধির জোরে শত্রুকে মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষভাগে সম্মান প্রাপ্তির যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে দুশ্চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

কন্যা: আপনার জীবনে কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে। দুদিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়। আয়ের পরিমাণ কম হলেও ঋণগ্রস্ত হয়ে পড়তে হবে না।

তুলা: কেউ আপনার কাছ থেকে আর্থিক সুবিধা নিতে পারবে না। নতুন বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরিতে উন্নতির যোগ আছে। তবে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

বৃশ্চিক: সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। বছরের মধ্য ভাগে বিবাহ জীবন খুব ভালো কাটবে এবং পরিবারে সবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কোনো ছোট বিবাদ অনেক দূর যেতে পারে। অতিরিক্ত আনন্দ-উল্লাসে কাটবে বছরের শেষদিন।

ধনু: সার্বিক বিচারে দিনটি ভালো কাটলেও আর্থিক ব্যাপারে খুব একটা সুখবর নেই। তবে দীর্ঘদিন ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতেও পারেন। বাড়িতে দূরের আত্মীয়-স্বজনের আনাগোনা বাড়বে। দূরের যাত্রা শুভ।

মকর: নতুন কোনো পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলোকে শেষ করে নিন এই বেলা। পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো আরও বাড়িয়ে ফেলুন। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য আপনার ওপর রীতিমতো প্রসন্ন। আনন্দে থাকবেন আপনি।

কুম্ভ: কোনো গুজবে ভুলেও কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ভ্রমণে বাধা। শরীরে কোনো ব্যাধির জন্য যন্ত্রণা বাড়বে। প্রেমের জন্য বিরহ আসতেও পারে।

মীন: সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন তাহলে মনোকষ্ট বাড়বে। মনের মানুষ আপনার ওপর রাগ করে দূরে সরে যেতে পারেন। ব্যবসায় কোনো লোকের খারাপ ব্যবহার আসতে পারে।

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2