• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পরকীয়ায় ঘরছাড়ার শঙ্কা কন্যার, কর্কটের যত বিপদ

প্রকাশিত: ১২:২৭, ৩ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
পরকীয়ায় ঘরছাড়ার শঙ্কা কন্যার, কর্কটের যত বিপদ

ভাগ্যরেখায় আজকের দিনে কী অপেক্ষা করছে আপনার জন্য? দিনের শুরুতেই জানতে ইচ্ছা করে রেখাতে লুকানো বিশ্লেষণ! এই জানার আগ্রহ মানুষের চিরকালের। নিজের সঙ্গে সন্নিবেশ ঘটতে পারে এমন কিছুর খোঁজ রাখতে আমরা সবাই কমবেশি পছন্দ করি। তেমনই একটি বিষয় হলো রাশিফল জানা।

মেষ: দিনের শুরুতে সুখবর পেতে পারেন। আয়-রোজগার বাড়তে পারে। চাকরির ক্ষেত্রে ভালো সুযোগের সঙ্গে বকেয়া ঋণ ফেরত পাওয়ারও সম্ভাবনা আছে। দিনের শুরুটা খারাপ যেতে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন।

বৃষ: কর্মস্থলে ঝুঁকিতে পড়তে পারেন। চাকরি ও ব্যবসায় সচেতন হলে লাভবান হবেন। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। প্রিয়জনের জন্য মনে তিক্ততা জন্মাতে পারে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। বিবাহিত ব্যক্তিরা আজকের দিনে সংসারের প্রতি বিশেষ নজর দেবেন।

মিথুন: দীর্ঘদিনের কোনো কাজ ফেলে না রেখে আগে সেটা শেষ করুন। নিজের ভালোলাগার কাজ করার সময় পাবেন। পরিবারের সদস্যরা আপনার কোনো সামাজিক কাজ নিয়ে খুশি হবেন। বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বন্ধুর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কর্কট: সম্পত্তি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে ঝামেলা হতে পারে। মানসিক ও শারীরিক স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। নতুন কাজ শুরুর সুযোগ পাবেন। প্রিয়জনের সঙ্গে ছুটির দিনে বাইরে ঘুরতে যেতে পারেন।

সিংহ: কাছের বন্ধু এবং আত্মীয়দের থেকে নিজের ব্যাপারে কোনো ভালো কথা শুনবেন। যারা কাজের খোঁজ করছেন তারা বন্ধুদের থেকে ভালো কাজের সুযোগ পাবেন। ছুটির দিনে বাড়িতে সন্ধ্যা বেলায় অতিথি আসতে পারে। নিজের মানসিক স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা: ভালোবাসার মানুষের কাছ থেকে আঘাত পেতে পারেন। পরকীয়ায় মজে ঘরছাড়ার যোগ আছে। আয়ের হিসাবে ব্যয় করতে পারবেন না। অবসর সময় নিজের শখ পূরণে কাজে লাগাতে পারেন। বাড়িতে নতুন অতিথির আগমন ঘটবে। ফলে ব্যয় বাড়বে।

তুলা: আর্থিক দিক থেকে দিনটি ভালো ফল আনবে। কাছের মানুষদের সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। পরিবারের ছোট সদস্যের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো খবর পাবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ রয়েছে।

বৃশ্চিক: কাজের জায়গার শত্রুরাও প্রশংসা করবে আপনার কাজের। সঞ্চিত অর্থ পরিবারের বয়স্কদের শারীরিক কাজে ব্যবহার করতে হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ। আপনজনের কাছ থেকে কষ্ট পেতে পারেন।

ধনু: ভালোবাসার মানুষের জন্য সময় খুঁজে বের করতে পারবেন। আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দিতে দেরি করবে। অফিস থেকে ফেরার সময় কোনো কারণে অর্থ ব্যয় হতে পারে। অতিরিক্ত সময় সামাজিক কাজে ব্যয় করলে সুনাম বাড়বে।

মকর: অবসরে সঙ্গীর সঙ্গে আনন্দঘন সময় কাটবে। পারিবারিক কোনো বিবাদ হলে তা এড়িয়ে যান। ভালোবাসার মানুষের কাছ থেকে সারপ্রাইজ পেতে পারেন। বাড়িতে অতিথির যোগ। সেই সঙ্গে ব্যয়ও বাড়বে।

কুম্ভ: সন্তানের জন্য সুখবর আসতে পারে। অসুস্থ আত্মীয়ের জন্য মানসিক উদ্বেগ বাড়বে। বেশি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। মানসিক শান্তি বজায় থাকবে। আপনার ব্যবহার অন্যদের মুগ্ধ করবে।

মীন:  পরিবারের কারও শরীর খারাপ হতে পারে। অফিসে পদস্থদের কাছ থেকে অনেক প্রশংসা পাবেন। বন্ধুদের সঙ্গে ঝগড়া করে মূল্যবান সময় নষ্ট করবেন না। পরিবারের সবার সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ পাবেন। সাবধানে চলাফেরা করতে হবে।

বিভি/টিটি

মন্তব্য করুন: