• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বাংলালিংক ইনোভেটরস চ্যাম্পিয়ন ‘উই শোড আপ’

প্রকাশিত: ১৫:৪৫, ৬ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
বাংলালিংক ইনোভেটরস চ্যাম্পিয়ন ‘উই শোড আপ’

প্রযুক্তিভিত্তিক উদ্ভাবনী ব্যবসায়িক পরিকল্পনার প্রতিযোগিতা ‘বাংলালিংক ইনোভেটরস’ চ্যাম্পিয়ন হয়েছে ‘উই শোড আপ। প্রতিযোগিতার আয়োজন করে বাংলালিংক। বিজয়ী দল ‘উই শোড আপ এর সদস্যরা হলো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাবের সাধারণ সম্পাদক মো. তৃষাণ খান ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারহান মাসুক।

 বাংলালিংক আয়োজিত এই প্রতিযোগিতার ষষ্ঠ আসরে প্রথম রানারআপ হয়েছে ‘দ্যা কনট্রাইভার্স’যার সদস্যরা হলো রাবি’র আসিফ আকিব এবং দ্বিতীয় রানারআপ দল ‘টিম সুপারলেটিভস’ সদস্য একই প্রতিষ্ঠানের সামিউল ইসলাম।

সোমবার (৫ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেয় পাঁচটি দল। পরে পাঁচটি দলের প্রত্যেক সদস্যকে বাংলালিংকে ইন্টার্নশিপের সুযোগ দেয়ার কথা জানান অপারেটরটির প্রধান নির্বাহী এরিক অস।

চ্যাম্পিয়ন দল ‘উই শোড আপ’ নেদারল্যান্ডের অ্যামেস্টারডামে অবস্থিত বাংলালিংকের মূল প্রতিষ্ঠান ভিওন-এর প্রধান কার্যালয় পরিদর্শনের সুযোগ পাবেন।

প্রথম রানার আপ দল ‘দ্যা কনট্রাইভার্স’ ও দ্বিতীয় রানার-আপ দল ‘টিম সুপারলেটিভস’-এর সদস্যরা পেয়েছে আকর্ষণীয় পুরস্কার। এছাড়া সেরা তিন দলের সব সদস্য বাংলালিংকের ফ্ল্যাগশিপ স্ট্র্যাটেজিক অ্যাসিস্টেন্ট প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারবেন। এছাড়াও শীর্ষ পাঁচটি দলের সকল অংশগ্রহণকারীদের বাংলালিংকের অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রামে সুযোগ দেওয়া হবে। 

প্রতিযোগিতার পুরস্কার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন স্টার্টআপ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সামি আহমেদ, বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ।


 

বিভি/এসআই

মন্তব্য করুন: