• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিষ পাওয়া যায়নি ইমরান খানের স্ত্রীর শরীরে

প্রকাশিত: ১৯:৪৫, ২২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
বিষ পাওয়া যায়নি ইমরান খানের স্ত্রীর শরীরে

ছবি: বুশরা বিবি (ফাইল ফটো)

ইমরান খানের স্ত্রী বুশরা বিবির শরীরে বিষ প্রয়োগের অভিযোগের সত্যতা মেলেনি। ইমরান খানের পারিবারিক চিকিৎসক অম ইউসুফের উপস্থিতিতে শনিবার (২০ এপ্রিল) একটি বেসরকারি হাসপাতালে বুশরা বিবির বিভিন্ন পরীক্ষা শেষে এ তথ্য নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসকরা।

ইসলামাবাদের একটি বেসরকারি হাসপাতালে প্রায় ছয় ঘণ্টা বুশরা বিবির বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করেন চিকিৎসকরা। এ সময় চিকিৎসকরা বুশরা বিবির এন্ডোসকপিও করেন। এসব পরীক্ষা-নিরিক্ষায় তার শরীরে কোনো ধরনের বিষ প্রয়োগের আলামত পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা। 

হাসপাতালে শারীরিক পরীক্ষার সময় রক্তের নমুনা দিতে অস্বীকৃতি জানান বুশরা। ফলে রক্ত পরীক্ষা ছাড়াই এই মেডিকেল প্রতিবেদন চূড়ান্ত করতে হয়েছে। তবে আলট্রাসাউন্ড, ইসিএইচওসহ বিভিন্ন ধরনের শারীরিক পরীক্ষা করে বিষ প্রয়োগের বিষয়টি অসত্য বলে জানিয়েছে হাসপাতাল সূত্র। 

চিকিৎসকদের দেওয়া প্রতিবেদনে বুশরা বিবির গ্যাসট্রিকের সমস্যা আছে বলে উল্লেখ করা হয়েছে। বিভিন্ন সূত্র জানিয়েছে বুশরা বিবির রক্তের নমুনা দিতে অস্বীকৃতির বিষয়টি উল্লেখ করেই মেডিকেলের চূড়ান্ত প্রতিবেদন জমা দেওয়া হয়েছে।

এছাড়া ইতোমধ্যেই প্রতিবেদনটি ড. অসিমকেও হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। শনিবার দুই দিনের মধ্যে পাকিস্তানের যেকোনো বেসরকারি হাসপাতালে বুশরা বিবির স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ দেন দেশটির আদালত। পরে একটি বেসরকারি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর বুশরা বিবির শরীরে বিষ প্রয়োগের অভিযোগ অসত্য বলে নিশ্চিত করেন চিকিৎসকরা। 

এর আগে কারাবন্দি অবস্থায় বুশরা বিবির শরীরে বিষ প্রয়োগের অভিযোগ তোলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খান। সূত্র: এনডিটিভি 

বিভি/এমআর

মন্তব্য করুন: