• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রিয়জনের সাথে এই বর্ষাকে আরও উপভোগ্য করতে পারেন এভাবেও 

প্রকাশিত: ১৬:৫৫, ২৪ আগস্ট ২০২৩

ফন্ট সাইজ
প্রিয়জনের সাথে এই বর্ষাকে আরও উপভোগ্য করতে পারেন এভাবেও 

প্রতীকী ছবি

সারাদিনের খরতাপের পর অবশেষে স্বস্তির বৃষ্টি রাজধানীতে। মেঘাচ্ছন্ন আকাশ। চারদিকে ঝুম বৃষ্টি। কর্কশ আবহাওয়াকে যেন রোমান্টিক করে তুললো নিমিষেই। তাই কোনোভাবেই রোমান্টিক আবহাওয়া নষ্ট হতে দেওয়া উচিত না। সময়টি কাজে লাগান। সঙ্গীকে নানা উপায়ে চমকে দিন।

হাঁটাহাঁটি এবং চা
হালকা বৃষ্টিতে সঙ্গীর সাথে হাত ধরে হাঁটার চেয়ে ভালো আর কী হতে পারে! দুইজন মিলে কিছুক্ষণ হেঁটে নিন। এরপর এক কাপ গরম চয়ে চুমুক দিন। এ সময় বৃষ্টির দিকে তাকিয়ে  বর্ষার স্মৃতিগুলো ভাগ করে নিন।

ছাতার নিচে গান গাওয়া
আপনারা দুইজনই যদি গানে আসক্ত হন, তবে এটি চমৎকার আইডিয়া। যদিও একটু পাগলামি মনে হতে পারে। সঙ্গীর জন্য না হয় এতোটুকু করলেন। সেই পুরানো দিনের হিন্দি সিনেমার মতো ছাতার নিচে হাঁটতে হাঁটতে গান গাইতে পারেন। এটি দিনটিকে আরও সুন্দর করে তুলবে। গাইতে না পারলে একই এয়ারফোন শেয়ার করে গান শুনতে মিস করবেন না যেন।

মুভি ডে
যদি বৃষ্টিতে ভিজতে পছন্দ না করেন বা জ্বর-ঠান্ডার ভয় থাকে তাহলে জানালা খুলে ঠান্ডা বাতাস উপভোগ করতে পারেন। কুশন দিয়ে সোফা সেট আপ করুন। এক বাটি পপকর্ন বা ফ্রেঞ্চ ফ্রাই বা ঝালমুড়ি নিন। এবার দুইজন মিলে উপভোগ করুন প্রিয় কোনো  সিনেমা। এটি একটি সুন্দর রোমান্টিক ডেট হতে পারে আপনাদের দুইজনের জন্যই।

ক্যান্ডেল লাইট ডিনার
ছাদে একটি বড় ছাতা টানিয়ে নিন। এরপর আপনার সঙ্গীর কিছু প্রিয় খাবারের ব্যবস্থা করুন। টেবিলের মাঝে একটি লাইট রাখুন। যা ক্যান্ডেলের ছোঁয়া দেবে। কারণ এই বৃষ্টিতে মোমবাতি রাখলে তা নিভে যেতে পারে। রোমান্টিক ক্যান্ডেল লাইট ডিনারের আইডিয়া কখনোই পুরোনো হবে না।

লং ড্রাইভ, ক্যাম্পিং এবং পাকোড়া
আপনার সঙ্গীর সাথে একটি লং ড্রাইভে যান। শহর থেকে দূরে কোথাও যান। এবার তাঁবু টানিয়ে দুইজন বৃষ্টি উপভোগ করুন। এটি আপনাদেরকে একটি ক্যাম্পিংয়ের অনুভূতি দেবে। এ সময় সাথে পাকোড়া রাখতে ভুলবেন না। তাঁবুতে বসে, পাকোড়া খেতে খেতে প্রকৃতি দেখুন। আর প্রশংসা করুন। খাবার, বৃষ্টি এবং চমৎকার দৃশ্য – মনে হবে যেন স্বর্গে আছেন আপনি!

সৈকতে  বসে ভাজা ভুট্টা
বৃষ্টির সময় যদি আপনি সমুদ্র সৈকতের পাশে অবস্থান করেন তাহলে ভুট্টা হবে শ্রেষ্ঠ উপাদান। দুইজন মিলে ভুট্টা খেতে খেতে গল্প করতে পারেন। সঙ্গীর প্রতি ভালোবাসা প্রকাশ করুন।

সূত্র- বোল্ডস্কাই

বিভি/টিটি

মন্তব্য করুন: