• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঈদ ফ্যাশনে নতুন চমক

তামিল সিনেমার পুষ্পা, ভাইরাল কাঁচা বাদাম ড্রেস (ভিডিও)

প্রকাশিত: ২৩:২২, ১৩ এপ্রিল ২০২২

আপডেট: ২৩:২৭, ১৩ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ

ঈদ ফ্যাশনে নতুন চমক নিয়ে এসেছে তামিল সিনেমার পুষ্পা, আর আর আর, কেজিএফ-২ আর ভূবন বাদ্যকরের ভাইরাল কাঁচা বাদাম ড্রেস। গত দুই বছর করোনার কারণে বিভিন্ন উৎসবগুলোতে কোন ধরনের আয়োজন করা সম্ভব হয়ে উঠেনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় সব ধরণের উৎসব পালনে সুপার শপ, শপিং মল, ফুটপাতের দোকানিরা ক্রেতাদের চাহিদা মাথায় রেখেই পণ্য সাজিয়েছেন।

বুধবার (১৩ এপ্রিল) রাজধানীর গাউছিয়া মার্কেট ঘুরে ঈদ বাজারে এই ধরনের পোশাক চোখে পরে। বিশেষ করে এবারের ঈদকে ঘিরে পোশাকের দোকান গুলোতে স্থান পেয়েছে, পুষ্পা, কাঁচা বাদাম, আর আর আর, কে জি এফ-টু এই  নামে নানান ডিজাইনের মেয়েদের পোশাক। 

বিক্রেতারা বলছেন, এই ধরনের ড্রেসের সাড়া মিলছে আশানুরূপ। ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখে এবং নিম্মবিত্ত থেকে উচ্চবিত্ত সবধরণের ক্রেতা সাধারণের হাতের নাগালে এই ধরণের ড্রেসের দাম রাখা হয়েছে।

মানবেধে এইসব নামের পোশাকে যেমন ভিন্নতা রয়েছে তেমনি দামও নির্ধারণ করা হয়েছে। ভূবন বাদ্যকরের কাঁচা বাদাম গানের তালে সোশ্যাল মিডিয়া মেতেছিলেন সবাই। এবার সেই কাঁচা বাদাম ড্রেস পরে অনেক হয়তো সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও আলোচনায় আসবেন। ড্রেসের দাম পাইকারীতে দুই হাজার ৩০০ টাকা রাখছেন খুচরা বিক্রির ক্ষেতে কিছুটা বাড়তি নিচ্ছে। 

পুষ্পা জ্বরে পুরোবিশ্ব কাঁপছে, সেলিব্রেটি থেকে শুরু করে সবাই। এবার ঈদে পুষ্পা ড্রেস ও নিয়ে আসা হয়েছে। দামশুনে হয়তো নিম্মবৃত্ত থেকে মধ্যবৃত্ত সব শ্রেণির ক্রেতার গায় সেই জ্বর আসতে পারে। পাঁচ হাজার থেকে ৬ হাজারের মধ্যে রয়েছে এই ড্রেসের দাম।

আর আর আর সিনেমার কথা নিশ্চয়ই সবারই জানা, ভারতের সব রেকর্ড ভেঙে দ্বীতীয় সর্বোচ্চ আয় ছাড়িয়ে এই সিনেমাটি। তেমনি বাজারে এই সিনেমার নামেই বিক্রেতারা নারী ক্রেতাদের আকর্ষণের জন্য নিয়ে এসেছে আর আর আর ড্রেস। দামও রয়েছে বেশ চওড়া, সাড়ে ৬ হাজার থেকে ৭ হাজার টাকা।  রয়েছে কেজিএফ-২ সিনেমার নামের ড্রেস। আর এবারের ঈদে তামিল সিনেমার এইসব ড্রেস বাজারের চমক বলছেন বিক্রেতারা। 

বিক্রেতারা বাংলাভিশনকে জানান, ‘এই সব সিনেমা দেশ-বিদেশে জনপ্রিয়তা রয়েছে বেশ। সবারই নামগুলো জানা এবং আগ্রহ বেশী। সে কারণে পোশাক প্রস্তুত কারকরা ড্রেসের নাম করণের ক্ষেত্রে এই ধরণের সিনেমার নামগুলোকে প্রাধান্য দিচ্ছেন। ক্রেতাদের চাহিদা বিবেচনায় তারাও এগুলো দেশের বাজার নিয়ে আসছেন বলে জানালেন বিক্রেতারা। 

এ ড্রেসের বিষয়ে ক্রেতারা জানান, এখন সোশ্যাল মিডিয়ার যুগ যে কোনো জিনিস নিমেষেই ভাইরাল হয়ে যায়। যেহেতু সবার হাতে স্মাটফোন এবং টেলিভিশন ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। শিশুরা সেখান থেকে দেখেই তাদের কাছে আবদার করে। যেহেতু উৎসব, সেজন্য বাবা-মা সন্তানদের খুশি রাখতে তাদের আবদার মেটাতে সর্বোচ্চ চেষ্টা করেন। এইসব বাহারি ড্রেসের ভিড়ে রয়েছে, ইরানি সারারা, তবে এই ড্রেসের দাম একটু বেশি ১২ থেকে ১৩ হাজার। পাশাপাশি পাকিস্তান ড্রেসও রয়েছে।

ঈদ উপলক্ষে রাজধানীর নিউ মার্কেট ও গাওছিয়া মার্কেটে মেয়েদের জন্য শাড়ি, সালোয়ার-কামিজ, আনস্টিচ থ্রি-পিস, জুতা-স্যান্ডেল, কসমেটিকস, গয়না, দর্জিবাড়ি সব কিছুই রয়েছে। প্রতিবছরই বাজারে আসে বাহারি নাম ও ডিজাইনের রঙ-বে রঙের পোশাক। হাল আমলের হিন্দি সিনেমা ও অভিনেত্রীদের নামে বিক্রি হয় এসব জামা-কাপড়। এবারও তার ব্যতিক্রম হয়নি।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2