• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

প্রকাশিত: ১৬:২৮, ২৮ জুলাই ২০২২

ফন্ট সাইজ
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ঢাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের একজন অটোরিকশাচালক, আরেকজন স্কুলছাত্রী। বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোর চারটার দিকে বাসাবো এলাকায় এবং যাত্রাবাড়ীতে এই দুর্ঘটনা দুটি ঘটে।

রাজধানীর বাসাবোর সবুজবাগ এলাকায় মিনি ট্রাকের ধাক্কায় নিহত হন অটোরিকশাচালক হালিম ব্যাপারী। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সবুজবাগ থানা-পুলিশ বলেছে, দুর্ঘটনায় আহত হন হালিম ব্যাপারী। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচরের মির্জাচর মুন্সীকান্দিতে। তার বাবা মৃত মোমিন ব্যাপারী। রাজধানীর কদমতলায় স্ত্রী, দুই ছেলেমেয়েসহ দুই ভাই ও এক বোনকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।

ঢামেক হাসপাতালে নিহত হালিম ব্যাপারীর ভাতিজা তারেক ব্যাপারী জানান, প্রতিদিনের মতো গতকাল বুধবার দিবাগত রাত তিনটায় অটোরিকশা নিয়ে বের হন চাচা। পরে স্থানীয় লোকজন ও পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার লাশ দেখতে পান।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় নিহত হন নবম শ্রেণির এক ছাত্রী। যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রীর নাম হাবিবা ইসলাম মিথিলা (১৭)। তিনি সাইনবোর্ড এলাকার তামীরুল মিল্লাত কামিল মাদ্রাসার ছাত্রী ছিল।

পুলিশ জানিয়েছে, হাবিবা যাত্রাবাড়ীতে পরিবারসহ থাকতো। তার বাবা মালয়েশিয়াপ্রবাসী। গ্রামের বাড়ি চাঁদপুর। তার চাচা শরিফুল ইসলাম মাদ্রাসা থেকে হাবিবাকে নিয়ে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। যাত্রাবাড়ীতে পৌঁছালে নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসা গুলিস্তানগামী শীতল পরিবহনের একটি বাস পেছন থেকে তাদের ধাক্কা দিয়ে হাবিবাকে চাপা দেয়।

ঘটনার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকেরা হাবিবাকে মৃত ঘোষণা করেন। যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পলাতক। ছাত্রীর পরিবারে দুর্ঘটনার খবর জানানো হয়েছে।’

বিভি/এনএ

মন্তব্য করুন: