• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আ.লীগের তোপের মুখে শাহজাহান ওমর, মিলিয়ে দিলেন আমু

প্রকাশিত: ১৭:২৫, ২১ ডিসেম্বর ২০২৩

ফন্ট সাইজ
আ.লীগের তোপের মুখে শাহজাহান ওমর, মিলিয়ে দিলেন আমু

দেশের রাজনীতিতে আলোচিত চরিত্র বিএনপির সাবেক নেতা ও দ্বাদশ সংসদের নৌকার মার্কার প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর। বিএনপিতে থাকতেও বিভিন্ন সময়ে বিতর্কিত বক্তব্য দিয়ে ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। 

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করলেও প্রতীক পাওয়ার পর স্থানীয় নেতাদের কাছে না যাওয়ায় পড়েছেন তোপের মুখে। রাজাপুর উপজেলা আওয়ামী লীগ শাহজাহান ওমরকে বর্জন করে আওয়ামী লীগ নেতা ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনিরের পক্ষে কাজ করার ঘোষণা দিয়ে সোমবার দলের সাধারণ সভায় রেজ্যুলেশন করেছে।

এই ঘটনার পরই সংকট নিরসনে এগিয়ে আসেন পাশ্ববর্তী ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনের নৌকার প্রার্থী প্রবীণ আওয়ামী লীগ নেতা আমির হোসেন আমু। বুধবার রাতে তার বরিশালের বাসভবনে রাজাপুর-কাঁঠালিয়া দুই উপজেলার দলীয় নেতাকর্মীদের সঙ্গে শাহজাহান ওমরের চলমান বৈরীতা নিরসনে বৈঠকে বসেন। 

ভবিষ্যতে রাজাপুরে আওয়ামী লীগ ছাড়া কোনও দল থাকবে না জানিয়ে বৈঠকে শাহাজাহান ওমর বলেন, তিনি জয় বাংলার লোক। আমুই তাকে বিএনপিতে পাঠিয়েছিলেন।

এদিকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে ইগল মার্কায়  স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর পরিচালক এম মনিরুজ্জামান মনির। প্রতীক পেয়েই নির্বাচনী এলাকায় জনসংযোগ করছেন তিনি। শাহজাহান ওমরের সাথে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: