• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার প্রার্থী আসিফ নিখোঁজে সরকারি বাহিনীর সংশ্লিষ্টতা নেই

প্রকাশিত: ১৪:৪৮, ৩১ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৫:৪৭, ৩১ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ব্রাহ্মণবাড়িয়ার প্রার্থী আসিফ নিখোঁজে সরকারি বাহিনীর সংশ্লিষ্টতা নেই

ছবি:নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা আবু আসিফের নিখোঁজের ঘটনায় সরকারি কোনো বাহিনীর সংশ্লিষ্টতা নেই বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান। তিনি বলেন, আমাদের কাছে এইটুকু তথ্য আছে যে, সরকারি কোনো বাহিনী এটা করেনি। 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) আগারগাঁওয়ের নির্বাচন ভবনে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা ডিসি, এসপি ও জেলা নির্বাচন কর্মকর্তাকে রিপোর্ট দিতে বলেছিলাম যে সেখানে আসলে কি ঘটেছে। তারা বৈঠক করেছে। প্রথম ওই প্রার্থীকে লোকেট করা গিয়েছিলো। কিন্তু মোবাইল বন্ধ থাকায় পরে আর তাকে লোকেট করা যায়নি। প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে যে, তাকে খুঁজে পেলে সঙ্গে সঙ্গে মিডিয়ার সামনে হাজির করতে বলা হয়েছে। 

তার যে ভিডিও ভাইরাল হয়েছে এবং গণমাধ্যমে যে নিউজ এসেছে তাতে মনে হয় এটি তার আগেরই পরিকল্পনা করা ছিলো। পুরোটা জানা যাবে তাকে খুঁজে পাওয়া গেলে বলেন তিনি। 

তিনি আরও বলেন, এখন কেউ যদি ইচ্ছা করে লুকিয়ে থাকেন, তাহলে তো তাকে খুঁজে পাওয়া ডিফিকাল্ট। 

এর আগে, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা আবু আসিফের নিখোঁজের ঘটনা ইসির নজরে আনলে গতকাল কমিশনার বেগম রাশেদা সুলতানা জানান, ব্রাহ্মণবাড়িয়ায় একজন প্রার্থীর নিখোঁজের একটি সংবাদ দেখেছি। এটি নিয়ে আমরা সাথে সাথে ব্যবস্থা নিয়েছি। আসলে কি ঘটেছে সেটি জানাতে ডিসি, এসপি ও জেলা নির্বাচন কর্মকর্তার নিকট চিঠি পাঠানো হয়েছে। 

 

বিভি/এইচকে/রিসি 

মন্তব্য করুন: