• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্ত্রী গ্রেপ্তারের ২৪ ঘণ্টার মধ্যেই ওএসডি হলেন কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৮, ২১ এপ্রিল ২০২৪

আপডেট: ২৩:৪৮, ২১ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
স্ত্রী গ্রেপ্তারের ২৪ ঘণ্টার মধ্যেই ওএসডি হলেন কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান

ছবি: মো. আলী আকবর খান

স্ত্রী গ্রেপ্তারের ২৪ ঘণ্টার মধ্যেই সনদ বাণিজ্যের ঘটনায় সন্দেহের তালিকায় থাকা কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খানকে ওএসডি করে অধিদপ্তরে ন্যস্ত করা হয়েছে। 

শিক্ষাবোর্ডেরই আরেক কর্মকর্তা অধ্যাপক মো. মামুন উল হককে কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হচ্ছে। সোমবার এ বিষয়ে আদেশ জারি হতে পারে। রবিবার রাতে (২১ এপ্রিল) শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এই তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ রবিবার (২১ এপ্রিল) দুপুরে সনদ বাণিজ্যের ঘটনায় কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খানকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন। শনিবার রাজধানীর উত্তরা থেকে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খানের স্ত্রী মোছা. সেহেলা পারভীনকে (৫৪) গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার বিরুদ্ধে সনদ বাণিজ্যের সংশ্লিষ্টতা পাওয়ায় মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ডিবিপ্রধান বলেন, এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাক না কেন আমরা কাউকে ছাড় দেব না। এখন পর্যন্ত কাউকে ছাড় দেইনি। সনদ বাণিজ্য চক্রের সঙ্গে যত বড় রাঘববোয়াল জড়িত থাকুক তাদের ছাড় দেয়া হবে না।
 

বিভি/রিসি

মন্তব্য করুন: