• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ভোট শান্তিপূর্ণ করতে আইন-শৃঙ্খলা সংক্রান্ত ‘বিশেষ’ বৈঠকে বসবে ইসি

প্রকাশিত: ১৭:৪১, ২২ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
ভোট শান্তিপূর্ণ করতে আইন-শৃঙ্খলা সংক্রান্ত ‘বিশেষ’ বৈঠকে বসবে ইসি

সামনের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সংগে ‘বিশেষ’ বৈঠকে বসবে নির্বাচন কমিশন (ইসি)। রবিবার (২১ নভেম্বর) এই সংক্রান্ত সভার বিজ্ঞপ্তি জারি করেছেন ইসির উপসচিব মো. আতিয়ার রহমান। 

ইসির চিঠি অনুযায়ী, আগামী বুধবার ( ২৪ নভেম্বর) সকাল ১১টায় ‘সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ’ ভোট সম্পন্ন করার লক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভাটি আগারগাঁওস্থ নির্বাচন ভবনে অনুষ্ঠিত হবে।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত হতে যাওয়া সভায় উপস্থিত থাকার জন্য মন্ত্রিপরিষদ সচিব, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, মহাপুলিশ পরিদর্শক, বর্ডার গার্ড বাংলাদেশ/আনসার ও ভিডিপি/ডিজিএফআই/এনএসআই-এর মহাপরিচালক, ঢাকার বিভাগীয় কমিশনার, স্পেশাল ব্রাঞ্চ (এসবি) এর অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক, ঢাকা রেঞ্জের উপমহাপুলিশ পরিদর্শক ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাদের কাছে চিঠি পাঠানো হয়। 

চিঠিতে লেখা হয়, তৃতীয় ধাপ ও পরের ধাপের ইউপি নির্বাচন ও ১২টি পৌরসভা সাধারণ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা আগামী ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। সিইসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্য নির্বাচন কমিশনাররা উপস্থিত থাকবেন। সভায় উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। 

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে দেশের এক হাজার সাতটি ইউপি ও চতুর্থ ধাপে ৮৪০টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

 

বিভি/এইচকে/রিসি 

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2