• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

শিক্ষার্থীদের হাফ ভাড়ার বিষয়ে শিগগিরই সিদ্ধান্তঃ ওবায়দুল কাদের

প্রকাশিত: ১৫:৪৬, ২৫ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
শিক্ষার্থীদের হাফ ভাড়ার বিষয়ে শিগগিরই সিদ্ধান্তঃ ওবায়দুল কাদের

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়ার বিষয়ে শিগগিরই যৌক্তিক সিদ্ধান্ত আসবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিআরটিসি’র বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া চালুর বিষয়ে আমরা চিন্তা-ভাবনা করছি। শুধু সরকারি বাসে নয়, বেসরকারি বাসেও শিক্ষার্থীদের হাফ ভাড়া চালুর বিষয়ে আমি সংশ্লিষ্টদের কাছে সহযোগিতা কামনা করবো।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের সেমিনার হলে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে তিনি একথা বলেন।

সড়ক মন্ত্রী বলেন, আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) প্রধান কার্যালয়ে একটি সভা অনুষ্ঠিত হবে। তাতে সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন। আশা করছি, সভা থেকে এই বিষয়ে একটি যৌক্তিক সিদ্ধান্ত আসবে। পাশাপাশি শনিবার বিআরটি-এর সংশ্লিষ্ট কর্মকর্তারা বাস মালিকদের সংগে বসে এই ব্যাপারে যৌক্তিক সিদ্ধান্ত নেবেন বলে আমি আশা রাখি।

সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা’র সভাপতিত্বে এবং মহাসচিব খন্দকার এনায়েত উল্ল্যাহ’র সঞ্চালনায় সংগঠনের ১৩০টি ইউনিটের প্রতিনিধিরা কাউন্সিলে অংশ নিয়েছেন।

বিভি/এইচডব্লিউ/এএন

মন্তব্য করুন: