• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিউমার্কেটে ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

প্রকাশিত: ২২:১০, ১৯ এপ্রিল ২০২২

আপডেট: ২২:৪৯, ১৯ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
নিউমার্কেটে ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ঢাকা কলেজের ছাত্রদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত নাহিদ (২২) নামে এক যুবক ঢাকা মেডিকেল কলেজে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সে বাটা সিগনালে একটি কুরিয়ার সার্ভিসে চাকরি করতো। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত পৌনে দশটার দিকে তার মৃত্যুর খবর পাওয়া যায়।

এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) কর্তব্যরত চিকিৎসক ডা. তৌফিক এলাহী।

নিহত নাহিদের বাবা নাদিম হোসেন। তাদের বাড়ি ঢাকার কামরাঙ্গীরচর দেওয়ানবাড়ী এলাকায়।

মৃত নাহিদের বাবা নাদিম হোসেন জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে বাসা থেকে বের হয়ে কাজে আসে। এরপর দুপুর থেকে নাহিদের ফোন বন্ধ পায়। বিকেলে ফেসবুকের মাধ্যমে তার আহত হওয়ার খবর ও ছবি দেখতে পান তারা। পরে তাকে হাসপাতালের বিছানায় খুঁজে পাওয়া যায়।

আরও পড়ুন:

নাহিদের বাবা আরও জানান, নাহিদ ছয় মাস আগে বিয়ে করেছে। তার স্ত্রীর নাম ডালিয়া। তিন ভাইয়ের মধ্যে সবার বড় ছিল সে।

আজ দুপুরে সংঘর্ষের এই ঘটনায় মোরসালিন (২৬) নামে আরেক যুবক লাইফ সাপোর্টে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কাজনক। নিউ মার্কেটে কাপড়ের দোকানের কর্মচারী তিনি। সংঘর্ষের সময় তার মাথায় গুরুতর আঘাত পান।

এখন পর্যন্ত গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোরসালিনসহ ঢাকা কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র কানন চৌধুরী (২৩) ও দোকান কর্মচারী ইয়াসিন (১৭)। 

বিভি/এসএইচ/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2