• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষ: নাহিদের পর আরও এক যুবকের মৃত্যু

প্রকাশিত: ০৮:৩৩, ২১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষ: নাহিদের পর আরও এক যুবকের মৃত্যু

গত তিনদিন ধরে রাজধানীর নিউমার্কেটের ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় শতাধিক আহত ও এক দোকানের কর্মচারী নাহিদ নিহত হয়েছিলো। ওই সংঘর্ষের ঘটনায় আহত অবস্থায় চিকিৎসাধীন আরও এক দোকান কর্মচারী মৃত্যুর মিছিলে শামিল হয়েছেন।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোর সাড়ে ৪টার পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুরাতন ভবনের জেনারেল আইসিইউর ২৩ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান  মোরসালিন (২৬) নামের যুবক।

তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া। এরপর মোরসালিন শ্যালক ফরহাদ হোসেনও তার মৃত্যুর বিষয়টি তিনিও নিশ্চিত করেন।

গত মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে সংঘর্ষের দ্বিতীয় দিনে নুরজাহান মার্কেটের সামনে ইটের আঘাতে আহত হয়েছিলেন মোরসালিন। পরে শাকিল ও অপর এক যুবক অচেতন অবস্থায় রিকশায় করে মোরসালিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

নিহত মোরসালিন কুমিল্লার দাউদকান্দি উপজেলার কালাই নগর গ্রামের মৃত মো. মানিক মিয়ার ছেলে। পরিবার নিয়ে থাকতেন রাজধানীর কামরাঙ্গীরচর পশ্চিম রসুলপুর এলাকায়।  হুমাইয়া ইসলাম লামহা (৭) ও আমির হামজা (৪) নামে দু’টি সন্তানও রয়েছে তার। 

তার স্ত্রী অনি আখতার মিতু জানান, নিউমার্কেটে এক শার্টের দোকানে মাসে নয় হাজার টাকা বেতনে চাকরি করতেন তার স্বামী। সেই টাকা দিয়ে তাদের সংসদ চলত। মঙ্গলবার সকালে নিউমার্কেটে কর্মস্থলের উদ্দেশে তিনি বাসা থেকে বেরিয়ে যান।

এর আগে সংঘর্ষের ঘটনায় আহত হয়ে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় নাহিদ হাসান (১৮) নামে এক যুবকের। তিনি ছিলেন বাটা সিগনালের এক কুরিয়ার সার্ভিসের কর্মচারি। 

বিভি/এজেড

মন্তব্য করুন: