• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

৪৪তম বিসিএসের আসন বিন্যাস প্রকাশ, বন্যা কবলিত সিলেটেও একই নিয়ম

প্রকাশিত: ১৭:৫১, ২২ মে ২০২২

ফন্ট সাইজ
৪৪তম বিসিএসের আসন বিন্যাস প্রকাশ, বন্যা কবলিত সিলেটেও একই নিয়ম

আগামী ২৭ মে অনুষ্ঠিত হবে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা। আজ রবিবার (২২ মে) বিকেলে এই পরীক্ষার সিট প্ল্যান বা আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস সংবাদ বিজ্ঞপ্তিতে এই আসন প্রকাশের খবর জানানো হয়।

আসন বিন্যস দেখতে ক্লিক করুন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী শুক্রবার ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৪৪তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

তবে সিলেটে বন্যার কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমে বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা হওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন অনেক পরীক্ষার্থী। এ বিষয়ে পিএসসির সঙ্গে যোগাযোগ করা হলে জানানো হয়, পরীক্ষা পেছানোর সুযোগ নেই। নির্ধারিত তারিখেই পরীক্ষা গ্রহণের সব প্রস্তুতি নেয়া হচ্ছে।

পিএসসি সূত্র জানায়, সিলেট বিভাগের বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। পরীক্ষা নেয়ার মতো পরিস্থিতি হলে সিলেট বিভাগেও ২৭ মে তারিখে পরীক্ষা নেয়া হবে। তবে পরিস্থিতি খারাপ হলে প্রথমে কেন্দ্র পরিবর্তনের চেষ্টা করবে পিএসসি। কেন্দ্র পরিবর্তন করেও কাজ না হলে সিলেট বিভাগ বাদ দিয়ে বাকি বিভাগগুলোতে ২৭ মে পরীক্ষা নেয়া হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: