• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

এক কোটি মানুষকে করোনার বুস্টার ডোজ দিচ্ছে ৮৫ হাজার কর্মী

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩২, ৪ জুন ২০২২

ফন্ট সাইজ
এক কোটি মানুষকে করোনার বুস্টার ডোজ দিচ্ছে ৮৫ হাজার কর্মী

টিকা কেন্দ্রে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাভাইরাসের ভ্যাকসিনেশন সপ্তাহে সারাদেশে এক কোটি মানুষকে বুস্টার ডোজ টিকা দেওয়া হবে। সারাদেশের ১৬ হাজার ৬৫০ টি কেন্দ্রে ৮৫ হাজার কর্মী এই কার্যক্রমে অংশ নেবেন। দেশে এ পর্যন্ত ১২ কোটি ৮৭ লাখ মানুষকে প্রথম ডোজ,  ১১ কোটি ৭৭ লাখ মানুষকে ২য় ডোজ এবং দেড় কোটি মানুষকে বুস্টার ডোজ দেয়া হয়েছে।

শনিবার (৪ জুন) বেলা সাড়ে ১২ টার দিকে মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে বুস্টার ডোজ ভ্যাকসিনেশন সপ্তাহের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কোভিড টিকাদানে সারাবিশ্বে বাংলাদেশ প্রশংসা কুড়িয়েছে। কোভিড নিয়ন্ত্রণের কারণে দেশে সবকিছু স্বাভাবিক রয়েছে। আমরা দেশের জনগণকে আরো ভাল রাখতে চাই। এসময় টিকা গ্রহণকারীদের তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে টিকা গ্রহণের জন্য অনুরোধ জানান।

এসময় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, সিভিল সার্জন মো. মোয়াজ্জেম আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পিপি আব্দুস সালাম, সহ সভাপতি এড. আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2