• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্বপ্ন-পদ্মা-সেতুকে স্বর্ণের চেইন উপহার দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১৯:৪৯, ২০ জুন ২০২২

আপডেট: ২০:১০, ২০ জুন ২০২২

ফন্ট সাইজ
স্বপ্ন-পদ্মা-সেতুকে স্বর্ণের চেইন উপহার দিলেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জের বন্দরে এক নারী একসঙ্গে তিন সন্তান জন্ম দেওয়ার পর তাদের নাম স্বপ্নের পদ্মা সেতুর নামে ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ নামকরণ করায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাদের জন্য উপহার পাঠানো হয়েছে। 

সোমবার (২০ জুন) বিকালে প্রধানমন্ত্রীর অভিনন্দন বার্তা নিয়ে বন্দরের নবীগঞ্জে নবজাতকদের বাবা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে যান প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক। এসময় তার সঙ্গে ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা। অপুর স্ত্রী অ্যানি বেগম ওই সময় তিন সন্তান নিয়ে বাড়িতেই ছিলেন।

তথ্যটি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন নবজাতকদের বাবা আশরাফুল ইসলাম। 

তিনি জানান, তার তিন নবজাতক ও তাদের পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা জানান অফিসার শামীম মুসফিক। একই সঙ্গে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে ওই তিন নবজাতকের পরিবারের হাতে এক ভরি করে তিনটি পৃথক স্বর্ণের চেইন, ফলমূল ও পোশাক তুলে দিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত শনিবার নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে একসঙ্গে এক ছেলে ও দুই মেয়ে জন্ম দেন অ্যানি বেগম নামের ওই নারী। এরপর পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে তিন সন্তানের নামকরণ করায় বিষয়টি নিয়ে দেশজুড়ে আলোচনা তৈরি হয়।

আরও পড়ুন:

বিভি/এএন

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2