• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যাত্রাবাড়ীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আ.লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২১, ১৬ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
যাত্রাবাড়ীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আ.লীগ নেতা নিহত

রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তার শহীদ ফারুক সড়কে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. আবু বক্কর সিদ্দিক হাবু (৩৮) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। নিহত আবু বক্কর সিদ্দিক ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি।

মঙ্গলবার (১৬আগস্ট) রাত সোয়া ৮টায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আবু বক্কার সিদ্দিকের চাচাতো ভাই সুমন ইসলাম বলেন, ‘সোমবার ইন্টারনেটের লাইন নিয়ে কয়েকজন লোকের কথা কাটাকাটি হয়। পরে আজ সন্ধ্যায় কয়েকজন দুর্বৃত্ত আমার ভাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক আমার ভাইকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে ইন্টারনেট ব্যবসা নিয়ে যাদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল তারাই এই কাজ করে থাকতে পারে বলে আমাদের ধারণা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী থেকে ছুরিকাঘাতে আহত এক ব্যক্তিকে আমাদের এখানে আনা হয়েছিল। আসার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত ওই ব্যক্তি একটি ওয়ার্ডের আওয়ামী লীগের নেতা ছিলেন বলেও জানতে পেরেছি। মরদেহটি হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

বিভি/এইচএস

মন্তব্য করুন: