• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সড়ক দুর্ঘটনা থেকে ইদুরকে বাঁচিয়ে ভাইরাল একটি কাক (ভিডিও)

প্রকাশিত: ২১:৩৩, ১৭ মার্চ ২০২২

আপডেট: ২১:৩৬, ১৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
সড়ক দুর্ঘটনা থেকে ইদুরকে বাঁচিয়ে ভাইরাল একটি কাক (ভিডিও)

টুইট থেকে সংগৃহিত

একটি ব্যস্ত সড়কে একের পর এক দ্রুত গতিতে ছুটছে গাড়ি। এরই মধ্যে রাস্তা পার হচ্ছিল একটি ইঁদুর। দ্রুতগতির গাড়ি দেখে কিছুটা ঘাবড়ে গিয়েছিল ইঁদুরটি। এরই মধ্যে আবির্ভাব হয় একটি কাকের। ইঁদুরটির লেজ ধরে টেনে তাকে উদ্ধার করে কাকটি। গাড়িগুলো দেখে দেখে ইঁদুরটিকে রাস্তা পার হতে সহযোগিতা করে সে। 

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছড়িয়ে পড়েছে এমনই একটি ভিডিও। যা রিতিমতো আলোড়ন তুলে দিয়ে নেট দুনিয়ায়। ভিডিওটি শেয়ার করে কাকের বুদ্ধির প্রশংসা করছে নেটিজেনরা। এক নজরে দেখে নিন ভিডিওটি।

দিপাংসু কাবরা নামের টুইটার প্রোফাইল থেকে শেয়ার করা হয় ভিডিওটি। প্রোফাইল ঘেটে দেখা যায়, দিপাংসু সিজি সরকারের একজন আইপিএস অফিসার। তিনি ভিডিওটির ক্যাপশনে লিখেছেন "চমৎকার, যে আপনাকে ভুল রাস্তায় যাওয়া থেকে বাঁচায়, সেই আপনার প্রকৃত সঙ্গী।” মাত্র কয়েক সেকেন্ডের হলেও শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। 

নেট জগতে ছড়িয়ে পড়া বিভিন্ন ধরণের ভিডিওর মধ্যে পশু-পাখির ভিডিওগুলো নেটিজেনদের বেশি করে আকৃষ্ট করে। সম্প্রতি কাক ও ইঁদুরের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তা বন্ধুত্বের একটি প্রকৃত উদাহরণ বলে মন্তব্য করতে দেখা যায় অনেককে।

বিভি/কেএস

মন্তব্য করুন: