• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরামের সভাপতি মামুন, সাধারণ সম্পাদক সবুজ

প্রকাশিত: ১১:০৩, ২৫ আগস্ট ২০২৩

আপডেট: ১১:১৫, ২৫ আগস্ট ২০২৩

ফন্ট সাইজ
চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরামের সভাপতি মামুন, সাধারণ সম্পাদক সবুজ

সভাপতি আব্দুল্লাহ আল মামুন এবং সাধারণ সম্পাদক জিয়াউল হক সবুজ

চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরাম, ঢাকার (সিজেএফডি) নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও বাংলাভিশনের বিশেষ প্রতিনিধি জিয়াউল হক সবুজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০২৩-২৪ মেয়াদের জন্য ১৫ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। 

গত ২৪ আগস্ট বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। রাজধানীর বিভিন্ন জাতীয় গণমাধ্যমে কর্মরত চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের রায়ে এ কমিটি নির্বাচিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি লাইফ টিভির সম্পাদক আনোয়ার হক। 

সিজেএফডি কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের সহকারী সম্পাদক ফাইজুল ইসলাম এবং যুগ্ম সাধারণ সম্পাদক হন দীপ্ত টিভির সিনিয়র ব্রডকাস্ট জার্নালিস্ট আহাদ হোসেন টুটুল। 

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যের মধ্যে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ইন্ডেপেনডেন্ট টিভির রিপোর্টার মাহবুবুল হাসান পারভেজ, অর্থসম্পাদক দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার মেসবাহুল হক, দপ্তর সম্পাদক দৈনিক মানবজমিনের সিনিয়র রিপোর্টার মো. আল আমিন এবং প্রচার-প্রকাশনা ও গবেষণা সম্পাদক হন দেশটিভির রিপোর্টার নুপুর মাহমুদ। ১৫ সদস্যের কমিটির কার্যনির্বাহী সদস্য হয়েছেন আরটিভির সাবেক বার্তাসম্পাদক ও লাইফ টিভির সম্পাদক আনোয়ার হক, দৈনিক আমাদের সময়ের ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক আশরাফুল ইসলাম, দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের সিনিয়র সাব-এডিটর ফেরদৌস মোবারক, ঢাকা প্রকাশের সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর আলম, মুহূর্ত নিউজের সম্পাদক শাহনাত হোসেন মাসুম বাবু, মাইটিভির নিউজ প্রেজেন্টার মেমরি জাহান সিমু ও নক্সী ডট টিভির সম্পাদক মো. মামুনুর রশিদ। 

অনুষ্ঠানে নির্বাচিত ও বিদায়ী কমিটির নেতৃবৃন্দ ঢাকায় কর্মরত চাঁপাইনবাবগঞ্জ জেলার সাংবাদিকদের পেশাগত উৎকর্ষ সাধন এবং তাদের কল্যাণে গঠনমূলক কার্যক্রম বেগবান করার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সেইসাথে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন-অগ্রগতির স্বার্থে জেলার বিভিন্ন সমস্যা-সম্ভাবনা গণমাধ্যমে তুলে ধরাসহ বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেন। ঢাকার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের পেশাগত উন্নয়ন ও জেলার নাগরিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি নিয়ে ২০১৪ সালে চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্টস ফোরাম, ঢাকা প্রতিষ্ঠিত হয়।  


 

বিভি/এনএম

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2