• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সিএসইডিইউএএ এর এজিএম অনুষ্ঠিত

সিএসইডিইউএ’র সভাপতি মাহাবুবুল হক, সাধারণ সম্পাদক বাংলাদেশ ফাইন্যান্সের সিটিও ফয়সাল

প্রকাশিত: ১৩:১১, ৩০ এপ্রিল ২০২৪

আপডেট: ১৩:১২, ৩০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
সিএসইডিইউএ’র সভাপতি মাহাবুবুল হক, সাধারণ সম্পাদক বাংলাদেশ ফাইন্যান্সের সিটিও ফয়সাল

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (সিএসইডিইউএএ) বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০২৪ এবং ২০২৪-২৬ মেয়াদের জন্য নির্বাচন শুক্রবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে। আয়োজনে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রাক্তন প্রায় ২০০ ছাত্র-ছাত্রী এবং শিক্ষক-শিক্ষিকা অংশ গ্রহণ করেন।

আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল এবং প্রযুক্তি অনুষদের ডিন ড. হাফিজ মোঃ হাসান বাবু বিশেষ অতিথী হিসাবে স্মৃতিচারণ মূলক বক্তব্য এবং অনুষ্ঠানটির শুভ সূচনা ঘোষণা করেন। স্বাগত বক্তব্য দেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারপার্সন ডঃ মোঃ আব্দুর রাজ্জাক। পরে অধ্যাপক ডঃ মোঃ রেজাউল করিম-এর নেতৃত্বে বর্তমান অ্যাডহক কমিটি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সংগঠনটির গঠন তন্ত্র ও বিগত বছরে সম্পাদিত কার্যক্রম উপস্থাপন সহ সকল বিষয়ে উন্মুক্ত আলোচনা করা হয়।

সভাপতি হিসেবে বিএসসি ০১ ব্যাচের কাজী মোহাম্মদ মাহাবুবুল হক এবং বিএসসি ১১ ব্যাচের মোঃ ফয়সাল হোসেন সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত হন। নব নির্বাচিত কমিটি সকলের সম্মিলিত প্রচেষ্টায় প্রিয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন-কে একটি আদর্শ, কার্যকর, প্রাণবন্ত ও কল্যাণকর সংগঠনে পরিণত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানটি প্রাক্তন ছাত্র-ছাত্রীদের একটি মিলন মেলায় পরিণত হয় এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে প্রত্যেকে তাদের প্রত্যাশা ব্যক্ত করেন এবং ভবিষ্যৎ সঠিক দিক নির্দেশনা প্রদান করেন।
উক্ত নির্বাচনে ২০২৪-২৬ মেয়াদের জন্য ২১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি নিযুক্ত হয়।


নব নিযুক্ত কমিটির সদস্য সমুহ (বিএসসি ব্যাচসহ):

সভাপতি: কাজী মোহাম্মদ মাহাবুবুল হক (বিএসসি১মব্যাচ), সহ-সভাপতি:১- মুহাম্মদ আব্দুল বারী (১ম), সহ-সভাপতি:২- মোঃ আখতারুজ্জামান (এমএসসি ০৬), সাধারণ সম্পাদক- মোঃ ফয়সাল হোসেন (১১), কোষাধ্যক্ষ- ড. মোঃ আজম হোসেন (০৯), যুগ্ম-সম্পাদক- জুয়েল রানা (১৩), সাংগঠনিক সম্পাদক- মোঃ ফরহাদ আলম ভূঁইয়া (১৪), দপ্তর সম্পাদক- মোঃ তাহজিব উল ইসলাম (১৩), সাংস্কৃতিক সম্পাদক- মোঃ রুবেল পাশা (০৯), গ্রন্থনা এবং বুদ্ধি বৃত্তিক প্রকাশনা সম্পাদক- কাজী সাফায়েত মাহমুদ অভি (১২), ক্রীড়া সম্পাদক- মোঃ আবেদ হোসেন (১৬), প্রচার ও জনসংযোগ সম্পাদক- মোঃ খায়রুল বাশার (০৯), ব্র্যান্ডিং এবং গ্রাফিক ডিজাইন সম্পাদক- আব্দুল্লাহ ইবনে মাসুদ (২৫),নির্বাহী সদস্য সমুহঃ মোঃ আবু নাদের আল মোকাদ্দেস (১ম), মোহাম্মদ মিরাজ উদ্দিন খান (০৭), নাহিদ হাসান (১৩), হেলাল হেজাজী (১৫), আনজুম রিয়াশাত (১৭), শাহরিয়া রবিন আমিন (২২), মোঃ শফিকুল ইসলাম (২৩), রাহাত হোসেন  (২৪)।


 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2