• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৬তম ব্যাচের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬:২৪, ৯ মে ২০২৪

আপডেট: ১৬:২৪, ৯ মে ২০২৪

ফন্ট সাইজ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৬তম ব্যাচের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২৬তম ব্যাচের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ হোটেলে তিন পর্বে অনুষ্ঠিত হয় এ সভা। প্রথম পর্বে বিদায়ী সভাপতি মোহাম্মদ শাহজাহান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলওয়াত ও প্রয়াত বন্ধুদের জন্য শোক প্রস্তাব সহ তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

জাতীয় সংগীত এর মাধ্যমে মূল পর্ব শুরু হয়। বিদায়ী সভাপতি মোহাম্মদ শাহজাহান উপস্থিত বন্ধুদের বিগত দিনে সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে কমিটি বিলুপ্ত ঘোষণা করে এডহক কমিটির আহবায়ক আনোয়ারুল আজিম জাহিনে দ্বিতীয় পর্ব সভা পরিচালনার দায়িত্ব দেন।

তিনি এডহক কমিটির পক্ষ থেকে নতুন কার্যকরী পরিষদ ২০২৪-২৫, ঘোষণা করে তৃতীয় পর্বে নতুন সভাপতি আহসানুল কবিরকে সভার সভাপতিত্ব করার অনুরোধ জানান। নতুন সভাপতি আহসানুল কবির আগেই দু বছর দায়িত্ব পালনে সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন। 

সভায় সভাপতি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম ও বিশেষ অতিথি ছিলেন চবি এলামনাই এসোসিয়েশন এর যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান হারুন।

সভায় বৈশখী পিঠা উৎসব, ঈদ পরবর্তী আড্ডা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান বিশেষ মাত্রা যোগ করে। এ উপলক্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যাচ এর পক্ষ থেকে তৃষ্ণার্ত মানুষকে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

সভায় অষ্টম মিলনমেলা, আগামী ২০ থেকে ২২ ডিসেম্বর কক্সবাজারে অনুষ্ঠিত করার সিন্ধান্ত গৃহীত হয় এবং প্রাথমিকভাবে মো. এনামুল হককে আহবায়ক, নুর কুতুবুল আলমকে সদস্য সচিব ও জান মোহাম্মদ সাইফুল্লাহকে কোষাধ্যক্ষ করে কমিটি ঘোষণা করা হয়। সভায় ২০২৪-২৫ বছরের জন্য ৬৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

বিভি/এজেড

মন্তব্য করুন: